logo
photo

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত অস্ত্র ও গুলি উদ্ধার

১৮ ডিসেম্বর, ২০১৮   |   news71.tv

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত অস্ত্র ও গুলি উদ্ধার

মনসুর বেপারী:

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত অস্ত্র ও গুলি উদ্ধার। মঙ্গলবার দুপুর সোয় ২ টায় সদর উপজলোর রামপালের বল্লালবাড়ী এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এতে চিহিৃত মাদক ব্যবসায়ী ও শীর্ষ সন্ত্রাসী খোরশেদ আলম (৩৮) (লেংরা খসরু) ও মো:সুমন (৩৫) (কানা সুমন) নামের দুই সন্ত্রাসী নিহত হয়। এসময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোকারম হোসেন ও ল্যান্স নায়ক শরাফত হোসেন গুরুতর আহত হলে তাদের ঢাকার সিএমএইচে প্রেরণ করা  হয়।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জে এর কোম্পানী কমান্ডার এএসপি এনায়েত হোসেন মান্নান জানান, তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী খসরুকে আটক করার জন্য দুপুরে সিপাহীপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১ । এসময় মূল গাড়ি রেখে সিএনজি যোগে খসরুকে বহনকারী একটি মাইক্রোগাড়ির পিছে নেয় র‌্যাব।

র‌্যাবের সিএনজি  মাইক্রো গাড়ির সামনে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সদস্যদের লক্ষ্য করে গুলি ছুরে তারা। র‌্যাব পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই খুসরু ও সুমন নিহত হয়। এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল,৫ রাউন গুলি ও ৩৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

 

 

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ দেশে প্রবাহমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবেঃ ডা: দীপু মনি ♦ শান্তিরক্ষা কার্যক্রমে নারীর অংশগ্রহণ আরো বাড়ানোর আহবান বাংলাদেশের ♦ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ডলফিন সংরক্ষণে কাজ করছেঃ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন ♦ ন্যাশনাল রোড সেফটি স্ট্রাটেজিক একশন প্ল্যান বাস্তবায়ন করছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ♦ কৃষির ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবেঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ♦ বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ♦ কোভিড-১৯ প্রেক্ষিত বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন হলো বগুড়ায় ♦ বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আলু নিয়ে ৫ মামলায় ৮০ হাজার টাকা জরিমানা ♦ বগুড়ার পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক সাত মাস পর খুলে দেয়া হয়েছে   ♦ কেশবপুর পৌরসভার আলতাপোলে ওয়ার্ডে পৌর মেয়র রফিকুল ইসলামের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত