logo

শিরোনাম

মুন্সীগঞ্জে কারাবন্দী আলেমদের মামলা প্রত্যাহারের দাবীতে প্রাধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১২ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জে কারাবন্দি আলেমদের মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি নিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে ইত্তেফাকুল উলামা মুন্সীগঞ্জ নামে একটি সংগঠনের নেতাকর্মীরা।  

 

 

মঙ্গলবার মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসকের হাতে এ স্মারকলিপি তুলে দেন তারা। স্মারকলিপিতে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তারা লিখেন, হেফাজতে ইসলামের আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে শতাধিক মামলা হয়েছে। হাজারো আলেমদের গ্রেফতার করা হয়েছে দুর্বিষহ জীবনের মুখোমুখি হয়েছে হাজার হাজার আলেমের পরিবার।

 

দীর্ঘদিন কারাবন্দী থাকার পর অনেকে কারাগার থেকে মুক্তি পেলেও এখনো আল্লামা মামুনুল হক ও মুফতি নুর হোসেন নুরানী সহ অসংখ্য আলেম কারাবন্দি রয়েছেন।  স্মারকলিপিতে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করে তারা বলেন, রাষ্ট্রের সর্বোচ্চ প্রধান হিসেবে তিনি যাতে এই বিষয়ের প্রতিকার করেন।

 


প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদানের মাধ্যম হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়েছিলেন ইত্তেফাকুল ওলামা মুন্সীগঞ্জের আহ্বায়ক মাওলানা সিদ্দিকুর রহমান, মাওলানা সানাউল্লাহ কাসেমী, মুফতি মোশারফ হোসেন, মুফতি সাদেক আমিন, মাওলানা মোহাম্মদ উসামা আজিজি, মাওলানা নোমান বুখারী, মাওলানা রেজাউল ইসলাম, মুহাম্মদুল্লাহ, নাজিব, কারী ইকবাল হোসেন সহ অন্যান্যরা।

 

 

  • নিউজ ভিউ 3429