logo

সময়: ০৬:৪৮, রবিবার, ১১ এপ্রিল, ২০২১

২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৬:৪৮ অপরাহ্ন

সফিপুর আইডিয়াল পরিবারের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে নানা আয়োজন। 

Jahangir Alom
১৮ মার্চ, ২০২১ | সময়ঃ ০৯:১০
photo
সফিপুর আইডিয়াল পরিবারের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে নানা আয়োজন। 

সালাহ উদ্দিন সৈকত(গাজীপুর প্রতিনিধি): গাজীপুরের কালিয়াকৈর উপজেলার স্বনামধন্য শিক্ষা  প্রতিষ্ঠান সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজন করে। দিনের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে র‌্যালি করেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সম্মানিত চেয়ারম্যান হাবিবুর রহমান স্যার সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা, কর্মকর্তা -কর্মচারীবৃন্দ।

এরপর প্রতিষ্ঠানের কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জনাব আবদুর রহিম স্যার এ-র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ হাবিবুর রহমান। তিনি বলেন,"বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ,ওনার স্মৃতির প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা। "

অনুষ্ঠান পরিচালনা করেন ফয়জুর রহমান। প্রতিষ্ঠানের সকল শিক্ষক -শিক্ষিকা,কর্মকর্তা -কর্মচারী সহ সকলেই এসময় উপস্থিত ছিলেন। এ বক্তব্য রাখেন আরাফাত রহমান,বিপুল রানা সরকার,সুবেন্দু কুমার সরকার,জুয়েল রানা,আলেয়া ফেরদৌসী,সাজিয়া আফরিন প্রমুখ। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মসাল অনুযায়ী ১০১পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয় এবং অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিপুল রানা সরকার ও রাজু আহমেদ।সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…