logo

শিরোনাম

মুন্সীগঞ্জের দয়াল বাজারে আব্দুস সামাদ কমিউনিটি সেন্টার উদ্বোধন

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৬ নভেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
মুন্সীগঞ্জের দয়াল বাজারে আব্দুস সামাদ কমিউনিটি সেন্টার উদ্বোধন

জাহাঙ্গীর আলম : মুন্সীগঞ্জের দয়াল বাজারে আব্দুস সামাদ কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

১২হাজার স্কায়ার ফিটের বিশাল হলরুম। ঝলমলে আলোতে চমকাচ্ছে হলরুমের কারুকার্য, সাথে বাহারী পাতা দিয়ে সাজানো বারান্দা। একসাথে বসে খাওয়া দাওয়া করতে পারবে ৩শত মানুষ।


মুন্সীগঞ্জ সদর উপজেলার দয়াল বাজার এলাকায় নির্মিত আকর্ষণীয় এই কমিউনিটি সেন্টারের নাম আব্দুস সামাদ কমিউনিটি সেন্টার।  

 


গত বুধবার সন্ধায় মিলাদ ও দোয়ার মাধ্য দিয়ে আব্দুস সামাদ কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।


আধুনিক রুচিশীল সৌদি প্রবাসী ব্যবসায়ী আব্দুস সামাদ নিজের সৌখিনতা থেকে নিজের এলাকায় সাধারণ মানুষের জন্য স্বল্পমূল্যে বিবাহ সহ নানা অনুষ্ঠান আয়োজন করার জন্য কমিউনিটি সেন্টারটি নির্মাণ করেছেন।

 

এলাকাবাসীদের নিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছেন আব্দুস সামাদ। এলাকাবাসী বলছেন, এমন কমিউনিটি সেন্টার মুন্সীগঞ্জের মধ্যে অন্যতম।  স্থানীয় ব্যবসায়ী রহিম খান জানান, আমাদের এলাকায় এমন কমিউনিটি সেন্টার আগে হয়নি। এতো সুন্দর কমিউনিটি সেন্টার করায় আমরা আব্দুস সামাদ ভাইকে ধন্যবাদ জানাই।

এলাকার ছাত্র সায়মন সামির বলেন, যখন কমিউনিটি সেন্টার নির্মান হচ্ছিলো, আমরা ভেবেছিলাম সুন্দর হবে, কিন্তু এতো বেশী সুন্দর হবে তা ভাবতেও পারিনি।


স্বত্বাধিকারী আব্দুস সামাদ ও তার পরিবার জানান, মাসের প্রত্যেকদিন কমিউনিটি সেন্টারটি খোলা থাকবে। যেকেউ চাইলেই স্বল্প খরচে বুকিং দিয়ে এখানে যেকোন অনুষ্ঠানের আয়োজন করতে পারবে। আমার এলাকার মানুষের জন্য এই কমিউনিটি সেন্টারে বিশেষ ছাড় থাকবে। তাদের জন্য আমি স্বল্প মূল্যে বুকিং দেয়ার ব্যবস্থা করবো। সবাইকে আমার কমিউনিটি সেন্টারে আমন্ত্রণ জানাচ্ছি।

 


মুন্সীগঞ্জ সদর সহ সম্পূর্ণ জেলার প্রথম সারির কমিউনিটি সেন্টারগুলোর মধ্যে আব্দুস সামাদ কমিউনিটি সেন্টার অন্যতম বলে মনে করছেন স্থানীয়রা।

 


সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত হলরুমে আসার জন্য লিফটের সুবিধা করেছে কতৃপক্ষ। সব সময় এর আধুনিক মান বজায় থাকবে বলে নিশ্চিত করেছেন তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ইমরান হোসেন সহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

  • নিউজ ভিউ 2655