logo

সময়: ০৬:১৭, রবিবার, ১১ এপ্রিল, ২০২১

২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৬:১৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে দৈনিক 'আমাদের সময়' পত্রিকার ১৬তম বর্ষপূর্তি পালন

Jahangir Alom
০১ এপ্রিল, ২০২১ | সময়ঃ ০৭:১৫
photo
ঠাকুরগাঁওয়ে দৈনিক 'আমাদের সময়' পত্রিকার ১৬তম বর্ষপূর্তি পালন

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি: জাগছে নতুন পৃথিবী উদ্যমী আমরাও' এ শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
বুধবার (৩১মার্চ) দুপুর ১২টার দিকে আমাদের সময় পত্রিকার ১৭ তম বছরে পদার্পণ  উপলক্ষে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।
র‌্যালি শেষে প্রেসক্লাবের ভিআইপি হলরুমে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম বর্ষপূতি ও ১৭ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়।

কেক কাটা শেষে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, প্রবীণ সাংবাদিক দৈনিক খবর পত্রিকার জেলা প্রতিনিধি শাহীন ফেরদৌস, সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল লতিফ, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর হাসান তানু,
দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি নাজমুল হক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন, দৈনিক আমাদের সময় পত্রিকার  রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন আকাশ, বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি মশিউর রহমান জেলা প্রতিনিধি শাকিল আহমেদ ।

বক্তারা বলেন, আমাদের সময় পত্রিকাটি সকল শ্রেণির মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। প্রিন্ট ও অনলাইনের মাধ্যমে পত্রিকাটি সঠিক সংবাদগুলো জনগণের কাছে পৌঁছে দিচ্ছে। পত্রিকাটি নিরপেক্ষতা ও নিষ্ঠতার মাধ্যমে আগামীতে গৌরব উজ্জল ভুমিকা অব্যাহত রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তাঁরা।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও সামাজিক ও সাংকৃতিকসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।
দৈনিক আমাদের সময় পত্রিকাকে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও পেশাদার সাংবাদিদের পক্ষ থেকে পত্রিকার সকল সাংবাদিক ও প্রতিনিধিদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

 

 

 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…