logo

শিরোনাম

সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, মামলার এজাহার ভুক্ত ২ আসামী গ্রেফতার 

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৬ ফেব্রুয়ারী, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ সংবাদদাতা

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)ঃ  মুন্সিগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ঘটনার মামলার এজাহার ভুক্ত ২ আসামী কে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।   শুক্রবার ২৫ ফেব্রুয়ারী রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের ভাষানচর গ্রামে অভিযান চালিয়ে মামলার  তদন্তকারী কর্মকর্তা এসআই বিল্লাল শেখর নেতৃত্বে এসআই মোহাম্মদ ইমরান খান, এসআই আব্দুল কাদির, এসআই সাদ্দাম,এসআই অনিল চন্দ্র ও সঙ্গীয়  ফোর্স   এই দুই আসামীকে গ্রেফতার করেন।  

 

গ্রেফতারকৃতরা হলেন সিরাজদিখান থানার ২৮ নং মামলার এজাহারভুক্ত ১ নং আসামী নতুন ভাষানচর গ্রামের মৃত ধলু মীরের ছেলে হজরত আলী মীর ও ৮নং আসামী একই গ্রামের মৃত গিয়াসউদ্দিন এর ছেলে বাবুল হেনা।

 

উল্লেখ্য, গত শুক্রবার (১৮ই ফেব্রুয়ারী ) নতুন ভাষানচর এলাকার মীর বংশ ও ব্যাপারী বংশের মধ্য আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়  । রমজান বেপারী,আলআমি সিকদার,আরিফ মোল্লাসহ উভয় পক্ষের ৭ জন টেটাবিদ্ধ হয় । এবিষয়ে আহত রমজান বেপারীর স্ত্রী রিনা আক্তার বাদী হয়ে ২৫ ফেব্রুয়ারী সিরাজদিখান থানায় ১৮ জনের নাম উল্লেখ করে আরো ২০/২৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে একটি মামলা দায়ের করেন।

  • নিউজ ভিউ 4302