logo

শিরোনাম

মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান (ভিডিও সহ)

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৮ মার্চ, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে মুন্সীগঞ্জে অনুষ্ঠিত হলো জেলা অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

ডিজিটাল বাংলাদেশ গঠনের লক্ষে মাল্টিমিডিয়া পদ্ধতিতে ২৪ ঘন্টা পাঠকদের অনলাইনে সংবাদ পরিবেশন সহ নানা উদ্যোগ নিয়ে অনুষ্ঠিত হয় এই অভিষেক অনুষ্ঠান। রবিবার (২৭ মার্চ) সন্ধ্যায় জেলা সদরের খালইষ্ট এলাকার একটি রেষ্টুরেন্টে এই অয়োজন করা হয়।

 

অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ শাখার সভাপতি কাজী বিপ্লব হাসানের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানের উদ্বোধন করেন, জাতীয় অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক সামছুল আলম স্বপন।

 

 

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির ষ্টাফ রিপোর্টার শাহনাজ বেগমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী।

 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক মুন্সীগঞ্জ খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং জেলা অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এডভোকেট সোহানা তাহমিনা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম রোকনুজ্জামান রনি।

 

অভিষেক অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সাংবাদিক বৃন্দদের মাঝে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি ও অমন্ত্রিত অতিথিবৃন্দ।

 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক মুন্সিগঞ্জের কাগজের পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মাদ আরফিন। দৈনিক রজত রেখা পত্রিকার সম্পাদক শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু সাঈদ সোহান।

 

আরও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার ১, ৩, ৫, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও ১, ২, ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মাঝে মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আদনান সা'দ/এনএসডট

  • নিউজ ভিউ 5301