logo

শিরোনাম

মুন্সীগঞ্জ ডিবি'র অভিযানে ৮ হাজার পিচ ইয়াবাসহ ৫ রোহিঙ্গা আটক

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৬ জানুয়ারী, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি।

আদনান সাদঃ আজ ১৬ তারিখ মঙ্গলবার সকাল ১০ টার সময় মুন্সীগঞ্জ ডিবি পুলিশের একটি চৌকশ টিম পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খানের নেতৃত্বে এসআই মো. রফিক বিপিএম, এসআই মো. রেজাউল করিম এবং সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

অভিযানে মুক্তারপুর পূর্নিমা পেট্রোল পাম্পের সামনে অটোরিকশা থেকে উক্ত আসামীদ্বয়কে আটক করা হয়। আটককৃতরা হলেন- (ক) সালামত উল্লাহ (১৮), পিতা- নুরুল ইসলাম হক, মাতা- আজিজা বেগম (রোহিঙ্গা ভাসমান)। (খ) মো. আইয়াজ (৩২), পিতা- কালা মিয়া, মাতা- মৃত খাদিজা বেগম (রোহিঙ্গা ভাসমান)। (গ) জেসমিন নুর (২৬), পিতা- মৃত কাশেম, মাতা- আয়েশা (রোহিঙ্গা ভাসমান)। (ঘ) আয়শা (২০), পিতা- মৃত রফিক, মাতা- জাহিদা বেগম (রোহিঙ্গা ভাসমান)। (ঙ) রোজিনা (১৮), পিতা- মৃত রফিক, মাতা- জাহিদা বেগম (রোহিঙ্গা ভাসমান)। উভয় আসামীদ্বয়ের সাং- লেদা রোহিঙ্গা ক্যাম্প নং-২৪, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।  

আসামীদের সাথে থাকা লাল এবং নীল রংয়ের শপিং ব্যাগের ভিতরে ৮০ পোটলা ইয়াবা এবং তাদের দুইটি হাত ব্যাগের ভিতরে ৫৪ টি কালো রংয়ের ইয়াবার পোটলা ও ২৭টি কমলা রংয়ের ইয়াবার পোটলার মধ্যে ৮,০০০ পিচ ইয়াবা. যার ওজন ৮০৫ গ্রাম। 

আনুমানিক মূল্য- ২৪,১৫,০০০ (চব্বিশ লক্ষ পনের হাজার) টাকা। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

  • নিউজ ভিউ 2421