logo

শিরোনাম

মুন্সীগঞ্জে পুরোহিতদের ৯ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৩ অক্টোবর, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
মুন্সীগঞ্জে পুরোহিতদের ৯ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ জেলায় ৯ দিনব্যাপী পুরোহিতদের “হিদু আইন ও পুজা পদ্ধতি, খাদ্যপুষ্টি ও স্বাস্থ্য সেবা এবং ভূমি আইন, আইসিটি ও ডিজিটাল বাংলাদশ” বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচীর শুভ উদ্বোধন হয়েছে।  

মঙ্গলবার ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপট পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় পৌরসভার কালিন্দীপাড়া শ্রী শ্রী দূর্গা ও শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী মন্দিরে এ প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন মিরকাদিম পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা এন. এম. আবদুল্লাহ-আল-মামুন।  

 

ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপট পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়) এর প্রকল্প পরিচালক প্রনতি রানী দাসের সভাপতিত্বে জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব প্রশান্ত কুমার মন্ডল (দুলাল), জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি অভিজিৎ দাস ববি, শ্রী শ্রী দূর্গা ও শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী মন্দিরের সাধারণ সম্পাদক শ্যাম সুদর তালুকদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। সার্বিক তত্বাবধানে ছিলেন জুনিয়র কনসালটেন্ট (ট্রেনিং) পিংকি পাল ও তন্দ্রা ঘোষ। মাস্টার ট্রেইনার হিসেবে প্রশিক্ষণ প্রদান করবেন তপন চক্রবর্তী ও সঞ্জয় চক্রবর্তী।

  • নিউজ ভিউ 243