logo

শিরোনাম

মুন্সীগঞ্জে ৩২ মামলার আসামী  কুখ্যাত ডাকাত বাবলাকে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২২ অক্টোবর, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
মুন্সীগঞ্জে ৩২ মামলার আসামী  কুখ্যাত ডাকাত বাবলাকে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিনিধি: মুন্সীগঞ্জের কুখ্যাত নৌ ডাকাত বাবলা বাহিনীর প্রধান বাবলাকে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করেছে দূর্বত্তরা।   আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ৮ টার দিকে একদল দূর্বত্ত মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের মল্লিকের চর এলকার  বাবলার দ্বীতল ভবনের বাড়িতে ঢুকে তাকে গুলি করে হত্যা করে।   

নাম প্রকাশে অনইচ্ছুক ওই এলাকার দশম শ্রেনীর এক ছাত্র বলেন, সকাল ৮টার দিকে আমি গরুর ঘাস কাটার জন্য নৌকা নিয়ে বাবলার বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলাম। এ সময় দেখি দুটি স্পিডবোড ও দুটি ইঞ্চিন চালিত ট্রলার নিয়ে হেলমেড পরে ২০/২৫ জন লোক বাবলার বাড়ির সামনে এসে নামে। এ সময় তারা স্পিডবোট ও ট্রলার হতে নেমে বাবলার বাড়ির সামনে  গুলি  করে আতঙ্ক ছড়াতে থাকে। পরে তারা বাবলার পাকাঁ ভবনের দোতলায় উঠে বাবলাকে গুলি করে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার আগে ওই বিল্ডিংয়ের দরজা বন্ধ  করে ৪/৫জনকে আটক করে ফেলে স্থাণীয়রা। এখনো তারা ওই ভবনে আটক আছে বলে জানাগেছে। তবে আকটকৃতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। 
স্থাণীয়  ইউপি সদস্য জসিম বলেন, মল্লিকের চর এলাকায় অবৈধভাবে বালূ  উত্তোলন নিয়ে বাবলার সাথে অপর একটি গ্রুপের দির্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। অপর গ্রুপের নাম ঠিকানা জানতে চাইলে সে বলতে রাজি হয়নি।  নিহত বাবলা ওরফে উজ্জল চাঁদপুর জেলার উত্তর মতলব থানার মোহনপুর গ্রামের বাচ্চু খাঁর ছেলে । সে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মল্লিকের চর রহিম বাদশার বাড়িতে থেকে দির্ঘদিন যাবৎ গজারিয়া, মুন্সীগঞ্জ সদর, চাঁদপুর এলাকায়  বালু মহল নিয়ন্ত্রন করতো। অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রির সাথে জড়িত ছিলো সে। বৈধ ইজারাদারদেরও তাকে দিতো হতে বালু তুললে চাদাঁ।  মুন্সীগঞ্জ সদর, গজারিয়া , মতলব , চাদঁপুর, শরিয়তপুর এলাকার পদ্মা নদীতে সে গড়ে তুলে স্বশস্ত্র ডাকাত চক্র। সে চাঁদাবাজি লুটতরাজে বেপোরোয়া হয়ে উঠে। তার  মৃতুর খবরে উল্লাস করছে গজারিয়া এলাকার লোকজন। 


এ ব্যাপারে গজারিয়া থানার ওসি মাহবুবুর রহমান  বলেন, বাবলা একজন  কুখ্যাত নৌ ডাকাত । তার বিরুদ্ধে গজারিয়া থানা সহ বিভিন্ন থানায় ৩২টি ডাকাতি ও চাদাঁবাজি মামলা রয়েছে। উপজেলার ইমামপুর ইউনিয়নের মল্লিকের চর এলকায় তাকে গুলি করে হত্যা করছে দূর্বত্তরা। এলাকাটি দূর্গম হওয়ায় পুলিশ পাঠাতে দেরী হয়েছে। পুলিশ ঘটনাস্থলে আছে।

  • নিউজ ভিউ 2133