logo

শিরোনাম

ঠাকুরগাঁওয়ে প্রতিবেশি শিশু ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৩ মার্চ, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ সংবাদদাতা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলায় প্রতিবেশি ছয় বছর বয়সী এক কন্যাশিশুকে ধর্ষণের ঘটনায় একজন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।



ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাবীবনগর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তারকৃত- নাঈম উদ্দীন শরিফ (২২) সদরের জগন্নাথপুর ইউনিয়নের হাবীবনগর গ্রামের মঈন উদ্দীনের ছেলে। সে ঠাকুরগাঁও সরকারি কলেজে ডিগ্রি ২য় বর্ষের ছাত্র।



এ ঘটনায় ঐ কন্যাশিশুর বাবা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় নাঈম উদ্দীন শরিফকে আসামী করা হয়।



মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম বলেন,  মঙ্গলবার বিকেল ৪টার দিকে প্রতিবেশি ঐ কন্যাশিশুটি নাঈমের বাড়িতে আসে। এসময় ফুসলিয়ে শিশুটিকে নাঈম তার ঘরে নিয়ে যায়। এরপর মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে নাঈম ঐ শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আসপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে। পরে শিশুটি তার পরিবারকে বিষয়টি জানায়।



এদিকে ঘটনাটি জানাজানি হলে রাত ১১ টার দিলে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান লিটন থানার ওসিকে বিষয়টি জানায়। এরপর তাৎক্ষণিক পুলিশ গিয়ে ঘটনাস্থলে গিয়ে নাঈমকে গ্রেপ্তার করে।



ওসি তানভিরুল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত নাঈম ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এদিকে কন্যাশিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • নিউজ ভিউ 3447