logo

শিরোনাম

মুন্সিগঞ্জের পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তিন জনের মধ্যে দুই জনের মরদেহ উদ্ধার

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৩ এপ্রিল, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
মুন্সিগঞ্জের পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তিন জনের মধ্যে দুই জনের মরদেহ উদ্ধার

নিজিস্ব প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড় এলাকায় পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে বাবা-ছেলেসহ ৩ জন নিখোঁজের ঘটনায় দুই জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  
নিহতেরা হলেন ঢাকার মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড এলাকার হারুনুর রশিদ মোল্লার ছেলে বাংলাদেশ রেলওয়ে প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজু (৪৫) ও একই এলাকার বেসরকারি ব্যাংকের কর্মকর্তা জুয়েল (৪০)। এখানো নিখোঁজ রয়েছেন নিহত রিয়াদ আহমেদ রাজুর ছেলে রামিন আরিদ (১৬)। তাদের বাড়ি ঢাকার মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডে।

শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থলের অদূরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  

পুলিশ,ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, তারা ওই উপজেলার বেসনাল এলাকার তাদের স্বজন আলম মোল্লার বাড়িতে বেড়াতে আসে। পরে শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে ট্রলারে করে ৩০-৩৫ জন মিলে দিঘীরপাড় ইউনিয়নের  ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে ঘুরতে বের হয়। পরে তারা বেশ কয়েকজন ট্রলার থেকে গোসল করতে নামে।  


এ সময় রামিন নদীর স্রোতের তোড়ে ভেসে যেতে থাকলে তার বাবা ও খালু তাকে উদ্ধার করতে গিয়ে তারাও স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হয়।


এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মুন্সিগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌপুলিশ।


টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে এসে পৌঁছায়। ঢাকা থেকে ইতিমধ্যেই প্রশিক্ষিত ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। 


মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহ নৌফাড়ির ইনচার্জ আবুল হাসনাত জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও নৌপুলিশের টিম রয়েছে। উদ্ধারকাজের চলছে।

  • নিউজ ভিউ 702