logo

শিরোনাম

মুন্সীগঞ্জের শ্রীনগরে ৩৩ কেজি গাঁজাসহ ১ জন আটক, প্রাইভেটকার জব্দ 

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২১ ফেব্রুয়ারী, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ সংবাদদাতা

তুষার আহাম্মেদঃ শ্রীনগর থেকে ৩৩ কেজি গাঁজা সহ একটি প্রাইভেট কার আটক করেছে র‌্যাব। শনিবার গভীর রাতে র‌্যাব-১০ এর ভাগ্যকুল ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ছনবাড়ি থেকে প্রাইভেটকারটি আটক করে। এসময় প্রাইভেটকারের চালক মোঃ আমিনুল হক রানা (২৫) কে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব জানায়, অভিনব কায়দায় বিপলু পরিমাণ গাঁজার চালান নিয়ে সীমান্তবর্তী জেলা হতে মাদকদ্রব্য নিয়ে একটি  পুরাতন প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১৩-৮৬৪৪) মাওয়ার উদ্দেশ্যে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেপ্তারের লক্ষ্যে মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার নিমতলায় অবস্থান নেয়।

 

এসময় মাদকবাহী প্রাইভেটকারটিকে থামার সিগন্যাল দিলে তা অমান্য করে দ্রুত মাওয়ার দিকে ছুটতে থাকে। র‌্যাব পিছু নিয়ে ২দিক থেকে প্রাইভেটকারটিকে ধাওয়া করে ছানবাড়ী চৌরাস্তার সামনে এসে ধরে ফেলে। এসময় প্রাইভেটকারের পেছনে রক্ষিত অভিনব কায়দায় রক্ষিত নীল রংয়ের পলিথিনে খাকি রংয়ের স্কচটেপ দিয়ে পেঁচানো ১১ টি প্যাকেটে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

র‌্যাব মাদক বহনের দায়ে প্রাইভেটকারটির চালক মোঃ আমিনুল হক রানা (২৫) কে গ্রেপ্তার করে। রানা নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার কুমারপাড়া গ্রামের নজরুল হকের ছেলে। তার বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

  • নিউজ ভিউ 4644