logo

শিরোনাম

মুন্সীগঞ্জে ফৌজদারী মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ৩০ মার্চ, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
মুন্সীগঞ্জে ফৌজদারী মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

তুষার আহাম্মেদ -  মুন্সীগঞ্জে ফৌজদারী মামলা দ্রুত নিস্পত্তির লক্ষে পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স হয়েছে। শনিবার (৩০ মার্চ) সকাল ১০টা হতে দুপুর পর্যন্ত মুন্সীগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের কনফারেন্স রুমে এ পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স করা হয়।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ কাজী আবদুল হান্নান।

 

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইফতি হাসান ইমরান ও রহিমা আক্তারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী কামরুল ইসলাম, সিনিয়র সহকারী জজ মোহাম্মদ মওদুদ আহমেদ, মো.তরিকুল ইসলাম, শেখ মফিজুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল ইউসুফ, মানিক দাস,জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমীন আক্তার, শহিদুল ইসলাম

পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক, নৌ-পুলিশের প্রধান মিনা মাহমুদা, সি.আইডি প্রধান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদিউজ্জামান (ক্রাইম অ্যান্ড অপস্)।

আরো উপস্থিত ছিলেন,  আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন (পিপি), সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসান মৃধা, সিভিল সার্জনের প্রতিনিধি ডা: শৈবাল বসাক, কোট পুলিশের পরিদর্শক মো. জামাল উদ্দিন সহ জেলার বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও তন্তকারী কর্মকর্তাগণ।

বিষয়টি নিশ্চিত করে মো. জামাল উদ্দিন বলেন, ফৌজদারী মামলা দ্রুত নিস্পত্তির লক্ষে বিচারিক আদালতের মামলার সাক্ষী হাজির করা ও থানার মামলার বিষয়বস্তু নিয়ে পুলিশ ও বিচারকদের সাথে আলোচনা করা হয়। আলোচনা শেষে কর্মদক্ষতার মূল্যায়ন হিসেবে বিচারক ও পুলিশ কর্মকর্তাদের সম্মাননা স্মারক তুলে দেন অতিথি।

  • নিউজ ভিউ 1935