logo

শিরোনাম

মুন্সীগঞ্জে রিক'র আয়জনে বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৪ ফেব্রুয়ারী, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
মুন্সীগঞ্জে রিক'র আয়জনে বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রাহিদ হোসেন : মুন্সীগঞ্জে স্বনামধন্য এনজিও প্রতিষ্ঠান রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর আয়জনে সমৃদ্ধি কর্মসূচি ও প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছে।


এই কর্মসূচির ধারাবাহিকতায় যুব ও শিক্ষা সহায়তা কেন্দ্রের ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


রিক এর সমৃদ্ধি স্কুলের শিক্ষার্থী ও অবিবাবক বৃন্দদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দিনব্যাপী এই অনুষ্ঠানটি চলে।

রিক'র মুন্সীগঞ্জের এড়িয়া ম্যানেজার মো: মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বালিগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো: দুলাল।  

রিক বালিগাও শাখার সমন্বয়কারী মো: গোলাম রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, রিক'র প্রধান কার্যালয়ের সমৃদ্ধি কর্মসূচি ব্যবস্থাপক মানিক চন্দ্র রায়, স্থানীয় ইউপি সদস্য দ্বীন ইসলাম, প্যানেল চেয়ারম্যান মো: সালাহউদ্দিন শেখ, নারী ইউপি সদস্য ভুলু বেগম।

এই ক্রীড়া অনুষ্ঠানে শিশু কিশোর ও প্রবিনরা অংশগ্রহণ করেন।
আয়োজনের মধ্যে ছিলো শিশু কিশোর ও যুবদের দৌড় খেলা, বস্তা দৌড়, লং জাম্প, দরিলাফ, অভিবাকদের চেয়ারসিটিং, বালিশ খেলা, হাড়ী বাঙ্গা কবিতা ও গান আবরীতি করাহ।  

এছারাও বিকেলে নবিন- প্রবীন প্রতি ফুটবল  ম্যাচ অনুষ্ঠিত হয়। ফুটবল খেলায় নবীনদের বিপরীতে প্রবিনরা ৯ গোল করে জয় লাব করেন।

পরে বিজয়ী সকলের হাতে পুরস্কার তুলেদেন আমন্ত্রিত অতিথিরা।

  • নিউজ ভিউ 2655