logo

শিরোনাম

ইএসডিও আয়োজনে রাসেল দিবস

প্রতিবেদন প্রকাশ: ২৪ অক্টোবর, ২০২১ | সময়ঃ ১২:০০
photo
......

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে ইএসডিও ভিন্ন আঙ্গিকে শেখ রাসেল দিবস পালন করলো। দিবসটি উপলক্ষে সূর্যমুখী কিশোরী ক্লাবে পুষ্টি প্রদর্শনী আলোচনা সভা ও সাংস্কুতিক অনুষ্ঠান করা হয়েছে।

photo

 দিবসটিতে কেক কেটে শহীদ শেখ রাসেল এর জন্মদিন পালন এবং সমাজের সুবিধা বঞ্চিত আদিবাসি কিশোরিদের শেখ রাসেল সম্পর্কে জানা ও পুষ্টি জ্ঞান সমন্ধে ধারনা দেয়া হয়।

”শেখ রাসেল দীপ্ত জয়োল্লোস,অদম্য আত্ববিশ্বাস’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)"র প্রসপারিটি প্রকল্পের আওতায় পালন করা হলো শেখ রাসেল দিবস”২০২১। কিশোর কিশোরী ক্লাব,মা ও শিশু ফোরামে পুষ্টি প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)"র সহযোগিতায় ঠাকুরগাঁও, রংপুর, কুড়িগ্রাম এবং নীলফামারী জেলার প্রকল্প এলাকায় একযোগে দিবসটি পালন করা হচ্ছে, এর ধারাবাহিকতায় আজ ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার মাছুয়াপাড়া সুর্য্যমুখী কিশোরী ক্লাবের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র এপিসি জনাব মোঃ আইনুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভীশন, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জনাব মাসুদ রানা পলক। অনুষ্ঠানে বর্তমান প্রজন্মের শিশু কিশোরদের উন্নত নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করার প্রত্যয়ে মুক্তিযুদ্ধের চেতনায় অসাপ্রদায়িক বাংলাদেশ বিনির্মানে কিশোর কিশোরীদের ভুমিকা নিয়ে আলোচনা করা হয়। উক্ত আলোচনা ও সাংকৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

  • নিউজ ভিউ 45