logo

শিরোনাম

মুন্সীগঞ্জে ইসলামপুর যুব ঐক্য'র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৫ এপ্রিল, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি।

জিতু রায়: মু্ন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর ইসলামপুর গ্রামের ২৬০ টি দুস্থ পরিবারের  মাঝে ইসলামপুর যুব ঐক্য'র উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।   গতকাল বৃহস্পতিবার (৫ এপ্রিল) পৌর মার্কেট দোতলায় সংগঠনটির নিজ কার্যালয় থেকে ঈদ উল ফিতর উপলক্ষে ২৬০ টি দুস্থ পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয় । এসব উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলাও চাল, সেমাই, চিনি, নডুস, দুধ, তৈল, পিয়াজ, মুসুর ডাল, আলু এবং মুরগি।

 

বিতরণ কার্যক্রম পরিচালনা করেন উত্তর ইসলামপুর যুব ঐক্য মু্ন্সীগঞ্জ সংগঠনের আহ্বায়ক আল মাহমুদ সুজন, সদস্য সচিব আবুল হাসেম বাবু, কোষাধ্যক্ষ রবিউল আউল রাবু সহ সংগঠনের সদস‍্যব‍ৃন্দ।

 

উত্তর ইসলামপুর যুব ঐক্য মু্ন্সীগঞ্জ সংগঠনের সদস্য সচিব আবুল হাশেম বাবু জানান, মানুষের বিপদ-আপদে সুখে -দুঃখে একে অপরের পাশে দাঁড়ানো উচিত। তাই আমাদের সংগঠন বিভিন্ন সামাজিক কার্যকম করে যাচ্ছি। সে ধারাবাহিকতায় আজকের এ ঈদ সামগ্রী বিতরন। সংগঠনের সকল সদস্যদের সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনায় আমরা এ কর্মসূচিটি বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি। আমি সংগঠনের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ভবিষ্যতেও আমরা এই ধরনের নানা উদ্যোগ গ্রহণ করব বলে প্রত্যাশা রাখছি।

  • নিউজ ভিউ 810