logo

শিরোনাম

গজারিয়াতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৩ এপ্রিল, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
গজারিয়াতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

তুষার আহাম্মেদ -  মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোটর বাইক দূর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছে। নিহত ঐ পথচারী ভিটিকান্দি বাস স্ট্যান্ড  এলাকায় দুর্ঘটনায় নিহত পথচারীর নাম মো. ইব্রাহিম (৬০)। সে গজারিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামের হাবু শিকদারের ছেলে।  


এদিকে, বেলা সাড়ে এগারোটায় দিকে বালুয়াকান্দি বাস স্ট্যান্ড এলাকায় বাস-পিকআপ সংঘর্ষে ২ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়। তাদেরকে পুলিশ উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়।  


জানা যায়, বুধবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর এলাকায় কুমিল্লামুখী লেনের ভিটিকান্দি বাস স্টানের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত মোটরবাইকটি উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে।


এ দুর্ঘটনা সম্পর্কে ভবেরচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, বুধবার সকাল সাড়ে নয়টার দিকে কুমিল্লাগামী সড়কে একটি মোটরবাইক (ঢাকা মেট্টো ল ৪৮-৪৫০৪) ভবেরচর এলাকা অতিক্রম করার সময় এক পথচারী রাস্তা পার হতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে তার উপর উঠিয়ে দেয় এসময় ঐ পথচারী নিহত হয়। এতে মোটরবাইকটির সামনের অংশ ক্ষতি গ্রস্থ হইছে।


তাছাড়া তিনি আরো জানান, বাইকচালক অক্ষত থাকলেও গুরুতর আহত হন তিনি স্থানীয়রা তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আশরাফুল ইসলাম তার অবস্থা গুরুত্ব হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

  • নিউজ ভিউ 855