logo

শিরোনাম

সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল্লাহ আল-জাদীদ ইরান

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২১ মার্চ, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল্লাহ আল-জাদীদ ইরান

আরিফ হোসেন হারিছ,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

আসন্ন সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে   চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে স্মার্ট ও স্বনির্ভর সিরাজদিখান গড়ার লক্ষ্যে অন্যান্য প্রার্থীদের সাথে  প্রতিদ্বন্দ্বিতার ইচ্ছে প্রকাশ পোষন করে নির্বাচনে অংশ গ্রহণের প্রস্তুতি নিচ্ছেন উপজেলা বাসীর প্রানের মানুষ বালুচরের কৃতি সন্তান আবদুল্লাহ আল-জাদীদ ইরান।  

স্থানীয় সূত্রে জানা যায়,পূর্বপুরুষ থেকে রাজনীতি হাতের খড়ি হিসেবে ধারণ করে
তৃণমূল থেকে উঠে আসা রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে অন্যতম একজন। তার পিতা  উপজেলার বালুচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হাজী মোহম্মদ সামছুল ইসলাম। রাজনীতির পাশাপাশি তিনি জণসেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে আসছেন রাজনৈতিক জীবন শুরুর পর থেকেই। মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন রাজনৈতিক নেতা হিসেবে স্থানীয় ভাবে তার অবস্থান অনেকটাই শক্ত পোক্ত করেছেন আবদুল্লাহ আল-জাদীদ ইরান।  

জানা যায়, আবদুল্লাহ আল-জাদীদ ইরান
উপজেলার নেতাকর্মীদের মধ্যে পরিশ্রমী , পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও মেধাবী নেতৃত্ব হিসেবে আবদুল্লাহ আল-জাদীদ ইরান নিজস্ব স্বচ্ছ ব্যক্তি ইমেজসহ রাজনৈতিক অঙ্গনে তার সমমানের গুরুত্বও রয়েছে।  

এদিকে পরিশ্রমী ও স্বচ্ছ ব্যক্তিত্ব সম্পন্ন উপজেলা জুড়ে ব্যপক সামাজিক ও রাজনৈতিক পরিচিতিসহ অসংখ্য সমর্থক রয়েছে। এছাড়া সাংগঠনিক কর্মদক্ষতা ও কর্মী বান্ধব নেতা হওয়ার সুবাদে উপজেলা জুড়ে তার অসংখ্য নেতাকর্মীও রয়েছে। অন্যদিকে বিভিন্ন সভা সমাবেশে জনসাধারণের কাছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি তার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে উপজেলার অবহেলিত জণসাধারনের জীবনের মান উন্নয়নের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করবেন মর্মে অঙ্গিকার করে আসছেন। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে  উপজেলার জনসাধারণের সেবা করা ছাড়া তাঁর ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই।তার নিজস্ব একাধিক ব্যবসা রয়েছে। যা থেকে বাৎসরিক তার মোটা অঙ্কের অর্থ আয় হয়ে থাকে। 

স্থানীয় রাজনৈতিক বিশ্লেষক গণের অভিমত বিবেচনায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অন্যান্য প্রার্থীদের ভীড়ে উপজেলার মানুষ পরিশ্রমী, মেধাবী স্বচ্ছ ব্যক্তিত্বের অধিকারী আবদুল্লাহ আল-জাদীদ ইরান কে নিশ্চিত ভাবেই বেছে নেবে মর্মে ধারণা করা হচ্ছে।

আবদুল্লাহ আল-জাদীদ ইরান বলেন,আমি আপনাদের ছেলে আপনাদের সেবা করতে চাই তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত  করেন,তাহলে আমি এতোটুকু কথা দিতে পারি আমার দেয়া প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করব ইনশাআল্লাহ, আমি কথাই নয় কাজে প্রমাণ দিতে চাই আপনাদের ভালোবাসার মাধ্যমে।

  • নিউজ ভিউ 990