logo

শিরোনাম

মুন্সীগঞ্জের সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার "যুব রেড ক্রিসেন্ট" এর টিম ঘোষণা

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২২ অক্টোবর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ সংগৃহীত

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান ও শ্রীনগর উপজেলায় আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন রেড ক্রিসেন্ট'র যুব টিম ঘোষণা করা হয়েছে। রবিবার মুন্সীগঞ্জ জেলা যুব রেড ক্রিসেন্ট কতৃক আনুষ্ঠানিকভাবে এই টিম ঘোষণা করা হয়।

 

মুন্সীগঞ্জ জেলা যুব রেড ক্রিসেন্ট'র যুব প্রধান এস.এম.মাহ্দী তার বিবৃতিতে জানান, উক্ত টিম দুটি যুব রেড ক্রিসেন্ট এর যুব পলিসি মেনে গঠন করা হয়। সিরাজদিখান উপজেলা যুব রেড ক্রিসেন্ট'র দলনেতা মোঃ বায়েজিদ ও শ্রীনগর উপজেলা যুব রেড ক্রিসেন্ট'র দলনেতা সিজু সরকার নির্বাচিত হয়।  

 

উপজেলা যুব রেড ক্রিসেন্ট পরিচালনা করার জন্যে ১৫ সদস্য বিশিষ্ট টিম ঘোষিত হয়। তাদের নেতৃত্বে মানবিক কর্মকাণ্ডের সাথে যুক্ত আছেন আরও শতাধিক স্বেচ্ছাসেবক।

 

তিনি আরো জানান, যুব রেড ক্রিসেন্ট'র কার্যক্রম আরও শক্তিশালী করার লক্ষ্যে আমরা যোগ্য নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে উপজেলা যুব রেড ক্রিসেন্ট টিম এর কার্যক্রম আরও মানবিক, দক্ষ ও শক্তিশালী ভূমিকায় পৌঁছাতে কাজ করে যাচ্ছি।


দীর্ঘদিন যাবত যুব রেড ক্রিসেন্ট সিরাজদিখান ও শ্রীনগর উপজেলা টিম সুনাম ও দক্ষতার সাথে বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে। এরমধ্যে দিয়ে তারা সর্বস্তরের মানুষের ভালোবাসা ও সমর্থন কুড়িয়েছে, যা উপজেলা যুব রেড ক্রিসেন্ট তথা জেলা রেড ক্রিসেন্ট এর জন্য ইতিবাচক।

  • নিউজ ভিউ 2475