logo

শিরোনাম

আওয়ামী লীগ দিলো শেষ বার্তা! বিএনপি ঘোষনা করলো ঢাকায় মহাসমাবেশ

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৮ অক্টোবর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ওবায়দুল কাদের (বায়ে} মির্জা ফখরুল (ডানে)

আদনান সাদঃ ক্ষমতাসীন দল আওয়ামী লীগ বিএনপিকে শেষ বার্তা দিয়েছে। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধান থেকেই নির্বাচন দেবেন, ভোটে আবার তিনি প্রধানমন্ত্রী হবেন। এর কোনো ব্যত্যয় হবে না।

 

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে জাতির পিতার কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এ বার্তা দেন।

 

এদিকে আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশের ঘোষণা দিয়েছে দেশের প্রধান বিরোধী রাজনৈতিক দল বিএনপি।


বুধবার (১৮ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত জনসমাবেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।


মির্জা ফখরুল বলেন, আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ করব। এই মহাসমাবেশ থেকে আমাদের মহাযাত্রা শুরু হবে। তারপর থেকে এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা থামব না। অনেক বাধা আসবে এসব বাধা অতিক্রম করে আমাদের এগিয়ে যেতে হবে।

আজ ১৮ই অক্টোবর রাজধানীতে দুই দলের পাল্টাপাল্টি সমাবেশ হয়। আগামী জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ২ মাস বাকী। এরমধ্যেই দেশের প্রধান রাজনৈতিক দলগুলো ব্যাপকভাবে তাদের কার্যক্রম শুরু করেছে।

  • নিউজ ভিউ 2070