logo

শিরোনাম

মুন্সীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন অনুষ্ঠানকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

আদনান সাদঃ মুন্সীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

photo
ছবিঃ প্রতিনিধি

 শুক্রবার বিকাল ৫ টার দিকে শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান,  মুন্সীগঞ্জ পৌর মেয়র আয়োজিত দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানে গজারিয়া থেকে আগত কর্মীদের সাথে লঞ্চঘাট এলাকায় সংসদ সদস্যপন্থী মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মকবুল হোসেনের নেতা কর্মীদের সাথে কথা কাটাকাটি হয়।

photo
ছবিঃ প্রতিনিধি

এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে।

 

তবে মেয়র পন্থিদের অভিযোগ জন্মদিন অনুষ্ঠানে আগতদের বাঁধা দিয়ে হামলা ও মারধর করে সংসদ সদস্য পন্থি লোকজন। তবে অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করেন সংসদ সদস্য পন্থিরা।

 

কাউন্সিলর মকবুল হোসেন অভিযোগ করে জানান, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ জিন্নাহর লোকজন লঞ্চঘাটে নেমেই মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাসকে গালিগালাজ করতে থাকলে আমার ভাই এর প্রতিবাদ করেন। এর জের ধরেই তারা আমার ভাইসহ তার সাথে থাকা অন্তত ১০জনকে পিটিয়ে আহত করে।

 

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ জিন্নাহ বলেন, এমপি মৃণাল কান্তি দাসের নির্দেশে আমার লোকজনের উপর কাউন্সিলর মকবুলের লোকজন অতর্কিত হামলা করে আমার পক্ষের অন্তত ২৫জনকে আহত করেছে। এর মধ্যে ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আহত অবস্থায় কাউন্সিলর সমর্থক আব্দুল মালেক (৫০), মো. জামাল (৩৫), সোহাগ (৩৮), রাসেল (২৬), সাদ্দাম (৩০) ও আফসার হোসেনকে (৫০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এছাড়া জিন্নাহর পক্ষের জামাল মেম্বার, পরিমল, শিবলু, পারভেজ আহত হয়েছেন বলে তিনি দাবি করেছেন। আহত কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই মনির হোসেনকে (৪৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার মাথায় আঘাত লেগেছে।

  • নিউজ ভিউ 4977