logo

শিরোনাম

মুন্সীগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়ে এভিজেএম শিক্ষার্থীদের অবস্থান

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৪ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo

আদনান সাদঃ মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যালয় আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্রমোহন গভ. গার্লস হাই স্কুল (এ ভি জে এম)'র সিনিয়র শিক্ষক মো. ইব্রাহিম কবীরের বদলির আদেশ বাতিল করতে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান কর্মসূচি করেছে স্কুলটির শিক্ষার্থীরা।  


রোববার দুপুর ১২ টা থেকে ২ টা পর্যন্ত মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে এ অবস্থান নেয় শিক্ষার্থীরা।  শিক্ষা নিয়ে দুর্নীতি চলবে না, শিক্ষা নিয়ে বাণিজ্য চলবে না-চলবে না, এমন সব প্লে-কার্ড ও পোস্টার হাতে নিয়ে ভূগোল শিক্ষকের বদলির আদেশ বাতিলে নানা স্লোগান দেয় শিক্ষার্থীরা।  


এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন আরা পাঁচ শিক্ষার্থীকে ডেকে আলোচনা করেন।  প্রায় ৪ ঘণ্টার আলোচনায় বিদ্যালয়ের রেজাল্ট দুর্নীতি, কোচিং বাণিজ্য এবং প্রশ্ন ফাঁস ও এসবের প্রতিবাদ করায় ভূগল শিক্ষককে বদলি করার বিষয় নিয়ে কথা বলেন শিক্ষার্থীরা।  


পরে সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আফিফা খান শিক্ষার্থীদের আশ্বাস দিয়ে বলেন, ভূগোল শিক্ষককে ফিরিয়ে আনার বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে জানানো হবে। সেই সাথে বিদ্যালয়ের শিক্ষক মনোরঞ্জন সূত্রধরের বিরুদ্ধে কোচিং বাণিজ্য, প্রশ্ন ফাঁস ও রেজাল্ট দুর্নীতির বিষয়ে তদন্ত কমিটি গঠন করে  ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • নিউজ ভিউ 4131