logo

শিরোনাম

মুন্সীগঞ্জে শ্রেষ্ঠ কাব-স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন মোঃ মোজাম্মেল হক 

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২১ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
মোঃ মোজাম্মেল হক 

রাহিদ হোসেনঃ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ সালে জেলায় শ্রেষ্ঠ কাব স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন মোঃ মোজাম্মেল হক।

 

জেলার মধ্যে কাব স্কাউট জগতে তিনি একজন সফল মানুষ। তার সফলতায় জাতীয় পর্যায়ে ২০০০ সালে সাদিয়া আফরিন দোলা শ্রেষ্ঠ কাব স্কাউট নির্বাচিত হন। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০০৭ সালে তার বড় মেয়ে তাজরিয়া তামান্না হক মুনা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিশু হিসেবে দ্বিতীয় স্থান অর্জন ও ২০০৭ সালে মুন্সীগঞ্জ জেলায় সর্বপ্রথম শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত হন। তার একমাত্র ছেলে  মোঃ মুশফিকুল হক সহ ৪ জন কাব শিশু ২০১৬ সালে শাপলা কাব  অ্যাওয়ার্ড প্রাপ্ত হন। তিনি বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডে ও কাজ করেন বিদ্যালয়ের প্যাক মিটিং, বিপি দিবস, বিভিন্ন জাতীয় দিবস পালন, কাব হলইডে ,জাতীয় কাব ক্যাম্পুরী, জেলা কাব ক্যাম্পুরী, স্কাউট ওরিয়েন্টেশন কোর্স ,জাতীয় শিশু দিবস, জাতীয় পর্যায়ে পালিত দিবস ইত্যাদিতে অংশগ্রহণ করেন। বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণের জন্য সকলের কাছে দোয়াপ্রার্থী।

 

 

তিনি বর্তমানে মুন্সীগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের যোগিনী ঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ১৯৬৭ সালে উত্তর ইসলামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা মৃত আছমত আলী মাস্টার ও সহকারী শিক্ষক হিসেবে যোগিনী ঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন। মা মৃত জামিলা খাতুন। তিনি ১৯৮৭ সালের ৭ই অক্টোবর প্রথম চাকরিতে যোগদান করেন।

  • নিউজ ভিউ 2151