logo

শিরোনাম

মুন্সীগঞ্জের শোলারচরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হলো ৭ মাসের শিশু

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৬ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

আদনান সাদঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার শোলারচর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে ৭ মাসের শিশুসহ ৬ জন গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে।


বুধবার সন্ধ্যা আনুমানিক ৬ টার দিকে আধারা ইউনিয়নের আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় এই গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটে।


গুলিবিদ্ধ আহতদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় ৭ মাসের শিশু তাবাসসুম সহ ৪ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।


আহতের স্বজনদের দাবী, স্থানীয় ইউপি সদস্য সুরুজ মিয়া ও আহাদুল নামের দুই আলী'গ নেতার আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলে দীর্ঘদিন যাবৎ এই সংঘর্ষ চলে আসছে। বুধবার সন্ধ্যায় জুয়েল (২৭) ও ৭ মাসের শিশু তাবাসসুম নিজেদের বাড়িতে যাওয়ার পথে এই সংঘর্ষের মাঝে পড়ে তারা গুলিবিদ্ধ হয়।


পুলিশ বলছে, প্রাথমিক ভাবে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে দুষ্কৃতিকারীরা ছিটা গুলি ব্যবহার করে। বর্তমানে ঘটনাস্থলে আইন শৃঙ্খলা বাহিনী মোতায়ন করা হয়েছে ও এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


এই ঘটনায় আরো গুলিবিদ্ধ হয়েছেন, আলভী (১৭), রাসেল (২৩), নূরূল ইসলাম (৩২) ও জয় মাস্তান (১৯)।


মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম ফেরদৌস জানান, গুলিবিদ্ধ ৬ জনের মধ্যে ৪ জনকে ঢাকায় পাঠানো হয়েছে ও ২ জনকে প্রাথমিক ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

  • নিউজ ভিউ 3663