logo

শিরোনাম

"প্রকাশিত সংবাদের সংশোধন" পাভেলের নেতৃত্বে ছাত্রলীগের সমাবেশে ৩ হাজার নেতাকর্মী

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৪ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

আদনান সাদঃ গত ২ সেপ্টেম্বর নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভিতে "মুন্সীগঞ্জ থেকে দেড় হাজার ছাত্রলীগের নেতা কর্মীর সমাবেশে অংশগ্রহন" শিরোনামে একটি ভিডিও প্রতিবেদন প্রকাশ করা হয়। ভিডিও প্রতিবেদনটি নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি'র অফিশিয়াল ওয়েবসাইট, ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়।  

 

 

সংবাদটির এক জায়গায় বলা হয়, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লবের নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন। সেখানে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল যোগ দেন।

 

 

সংবাদটির এই অংশটি ভুল দাবি করে প্রতিবাদ করেছেন ও সংশোধনের দাবি করেছেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল। তিনি বলেন,  তিনি বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে একক উদ্যোগে মুন্সীগঞ্জ থেকে প্রায় ৩ হাজার ছাত্রলীগ কর্মী নিয়ে সমাবেশে যোগদান করেন।  

 

 


ফয়েজ আহমেদ পাভেল সেদিন তার নেতাকর্মীদের নিয়ে মুন্সীগঞ্জ থেকে লঞ্চ যোগে ঢাকার সদরঘাট পৌঁছান ও মুন্সীগঞ্জ থেকে অংশগ্রহণকারী অন্যান্য ছাত্রলীগ নেতাদের সাথে একত্রিত হয়ে সমাবেশ স্থলে অংশ নেন। এমন ফুটেজ দেখেই সংবাদটি প্রচার করা হয়েছিল। তবে ফয়েজ আহমেদ পাভেলের প্রতিবাদ ও ভুল সংশোধনের দাবিতে সংবাদটির ওই অংশের সংশোধনী প্রকাশ করা হলো।

  • নিউজ ভিউ 3609