logo

শিরোনাম

ফুলবাড়ীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন 

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৬ নভেম্বর, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
সংবাদদাতা

 

 

তানভির হোসেন রাজু

                   কুড়িগ্রাম: "দূর্ঘটনা- দূর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি'' স্লোগানে কুড়িগ্রামের ফুলবাড়ীতে মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে এগারো টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে। জাতীয় পতাকা উত্তোলন করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস।

photo

 

 

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে স্টেশন চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য পেশ করেন ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আহসান হাবিব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ। আরও বক্তব্য পেশ করেন কুড়িগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন।  

 

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার মানিক মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই রকেট, মহিলা বিষয়ক কর্মকর্তা সোহেলী পারভীন, সিনিয়র সাংবাদিক আব্দুল আজিজ মজনু, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রবিউল আলম বেলাল, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান মাহফুজ সহ ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যগন উপস্থিত ছিলেন।

 

  • নিউজ ভিউ 882