logo

শিরোনাম

মুন্সীগঞ্জে শিক্ষক দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৭ অক্টোবর, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
সংবাদদাতা

ডেস্ক রিপোর্টঃ

                  "শিক্ষকদের হাত ধরে শিক্ষাব্যবস্থার রূপান্তর শুরু "এই স্লোগানকে সামনে রেখে শিক্ষামন্ত্রণালয় ও প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে মুন্সীগঞ্জে পালিত হলো শিক্ষক দিবস ২০২২। বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

photo

এতে প্রধান অতিথি ছিলেন সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ আব্দুল হাই তালুকদার। বৃহস্পতিবার সকালে শহরের শিল্পকলা একাডেমী থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে আবার শিল্পকলা প্রঙ্গনে এসে শেষ হয়।
photo

শোভাযাত্রা শেষে উপস্থিত ছাত্র ও শিক্ষকদের উদ্দেশ্যে প্রধান অতিথি বক্তব্য প্রদান করেন। এছাড়াও আলোচনা সভায় জেলা শিক্ষা অফিসার সহ অন্যান্য ছাত্র, শিক্ষক ও অভিভাবকবৃন্দ বক্তব্য রাখেন। বক্তব্য রাখেন প্রেসিডেন্ট প্রফেসর ড.ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর মো.শাহ আলম, রামপাল কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম।

                  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসিডেন্ট প্রফেসর ড.ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক জিতু রায়। এসময় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

  • নিউজ ভিউ 1512