logo

শিরোনাম

সিরাজদিখানে মদ খেয়ে মাদরাসায় গিয়ে গালাগালি ও হুমকি, আ'লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে থানায় অভিযোগ

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৩ অক্টোবর, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
সিরাজদিখানে মদ খেয়ে মাদরাসায় গিয়ে গালাগালি ও হুমকি, আ'লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে থানায় অভিযোগ

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মদ খেয়ে জামি'আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদরাসায় গিয়ে গালাগালি ও হুমকি দেয়ার অভিযোগ উঠেছে রাজানগর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিমের বিরুদ্ধে। শনিবার ১অক্টোবর এ বিষয়ে মাদারাসার শিক্ষক সাইফুল ইসলাম বাদী হয়ে  সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেন।  

অভিযোগ সূত্রে জানা যায়, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মোঃ ইব্রাহিম (৫৫)  ২৬ সেপ্টেম্বর রাত ১১টার দিকে মদ্যপ অবস্থায়  মাদ্রাসার ভিতর ঢুকিয়া মদ পান করা অবস্থায় গালিগালাজ করে, উচবাচ্য কথা বলে হুমকি ধামকী দেয় ও মাতলামী করে। এতে শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়ে। পরে মাদ্রাসার  দুই জন শিক্ষক তাহাকে বুঝাইয়া মাদ্রাসা হইতে বাহির করে দেয়। বর্তমানে শিক্ষার্থীসহ স্থানীয়রা তার মাতলামিতে অতিষ্ঠ হয়ে আতঙ্কিত হয়ে পড়েছে।  

রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, ইব্রাহিমের বিরুদ্ধে মাদক সেবনের একাধিক অভিযোগ রয়েছে। গত ২৬ তারিখ মাদ্রাসা এডুকেশন অবস্থায় উচ্চবাচ্য বিষয়টি আমি জানতে পেরে উপজেলা আইন শৃংখলা মিটিংয়ে উপস্থাপন করেছি।  

অভিযুক্ত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিমের মুঠোফোনে এবিষয়ে জানতে চাইলে তিনি পরে কল দিয়ে জানাতে চায়। পরবর্তীতে একাধিক বার কল দিলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। 

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

  • নিউজ ভিউ 1017