logo

শিরোনাম

জনগণ জেগে উঠেছে - টুকু

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৮ আগস্ট, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
জনগণ জেগে উঠেছে - টুকু

. নাজির হোসেন, মুন্সীগঞ্জ 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, দেশে সরকার আবারো হিংস্র হয়ে উঠেছে। বিরোধী দলের কর্মসূচিতে বাধা দেওয়া হবে না, আন্দোলনকারীদের চা খাওয়ানো হবে এসব মিষ্টি কথা বলে এখন আবার স্বরূপে ফিরেছে। সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা-মামলার ঘটনা ঘটছে, অহরহ।

 

 কিন্তু এসব না করে দেশ পরিচালনায় ব্যর্থ স্বীকার করে, নিজেদের অপকর্ম থেকে রেহাই পেতে পালানোর রাস্তা ঠিক করুন। জনগণ জেগে উঠেছে, তারা রাস্তায় নেমেছে। এবার অবৈধ সরকারের মসনদ থাকবে না।  

 

শনিবার মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর এলাকায় জেলা যুবদলের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

 

 টুকু বলেন, সরকার বাংলাদেশকে মগের মুল্লুক রাষ্ট্রে পরিণত করেছে। বিএনপি ও বিরোধী দল থেকে শুরু করে সব দলের মিছিল মিটিংয়ে হামলা করা হচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে হামলা করা হচ্ছে। 

এ সরকারের গুন্ডা বাহিনী ছাত্রলীগ, যুবলীগ হামলা করছে এবং একইসঙ্গে রাষ্ট্রের পুলিশ বাহিনীও হামলা চালাচ্ছে। হামলা করে আন্দোলন বন্ধ করা যাবে না। 

তিনি আরও বলেন, সরকার দেশটাকে গোলামীর জিঞ্জিরা পড়িয়ে দিতে চায়। আমরা জিঞ্জির পরার জন্য পিন্ডির জিঞ্জির ভাঙিনি। দেশের যুব সমাজ এবারো ৭১ সালের মতো জেগে উঠেছে। তারা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় এই অবৈধ সরকারকে সরিয়ে দিতে বদ্ধপরিকর। 

 

মুন্সীগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক মজিবুর রহমান দেওয়ানের সভাপতিত্বে ও সদস্য সচিব মুহাম্মদ মাসুদ রানা'র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, যুগ্ম সম্পাদক গোলাম মাওলা শাহীন। 

আরও বক্তব্য রাখেন -ইয়াসিন সুমন, মাহবুব হাসান সোহাগ, শহর যুবদলের সভাপতি এনামুল হকসহ জেলার বিভিন্ন ইউনিটের যুবদলের নেতৃবৃন্দ।

  • নিউজ ভিউ 567