বগুড়ার পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা ও প্যানেল  মেয়র-১ পরিমল, মেয়র -২ আলহাজ ও মেয়র -৩ শিরিন

নিউজ ডেস্ক | news71.tv
আপডেট : ১০ এপ্রিল, ২০২১
ছবিঃ সংবাদদাতা

আব্দুল লতিফ-বগুড়া-ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে প্যানেল মেয়র -১ হিসেবে পরিমল চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন। তিনি ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর। এছাড়া প্যানেল মেয়র -২ হিসেবে ৯ নং ওয়ার্ডের আলহাজ শেখ এবং প্যানেল মেয়র -৩ হিসেবে ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিরিন আক্তার নির্বাচিত হয়েছেন।  
বুধবার বগুড়ার পৌরসভার নব- নির্বাচিত পৌর পরিষদের ১ম মাসিক সাধারণ সভায়তাদের নির্বাচিত করা হয়। এতে সভাপতিত্ব করেন বগুড়ার পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা। বগুড়া পৌরসভার নব-নির্বাচিত পৌর পরিষদের প্রথম মাসিক সাধারণ সভায় তাদের নির্বাচন করা হয়। এতে সভাপতিত্ব করেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা।

সভায় কাউন্সিলরদের সম্মতিক্রমে প্যানেল মেয়র-১ হিসেবে পরিমল চন্দ্র দাস এবং মেয়র-৩ হিসেবে শিরিন আক্তারকে মৌখিক ভোটে নির্বাচিত করা হয়। পরে প্যানেল মেয়র-২ পদে আলহাজ শেখ এবং আরিফুর ইসলাম আরিফের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। পরে ২৮ জন ভোটারের মধ্যে ১৯টি ভোট পেয়ে নির্বাচিত হয় আলহাজ শেখ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিফুল ইসলাম ৮ ভোট পান। এছাড়া একটি ভোট বাতিল হয় এর আগে গত ২৯ মার্চ পৌরসভার নব-নির্বাচিত মেয়র হিসেবে রেজাউল করিম বাদশাসহ ২১টি সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এবং ৭টি সংরক্ষিত মহিলা কাউন্সিলেরা দায়িত্ব গ্রহণ করেন।