মুন্সীগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির নতুন কমিটির পরিচিতি সভা

নিউজ ডেস্ক | news71.tv
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪
নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
মুন্সীগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির নতুন কমিটির পরিচিতি সভা

নিজস্ব প্রতিনিধি : মুন্সীগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরস্থ একটি বহুতল ভবনের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত।

এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো .মহিউদ্দিন আহম্মেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র এ কে এম ইরাদত মানু।

নবগঠিত কমিটির সভাপতি এনামুল হকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক  শাহাদাত সরকার, সাবেক ভিপি মোহাম্মদ শাহিন, বিএনপি নেতা কাজী আবু সুফিয়ান বিপ্লব, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী সাব্বির আহমেদ দীপু, সংগঠনের সাবেক সভাপতি আল নুর ইসলাম সায়েম, ব্যবসায়ী আব্দুস সাত্তার মুন্সীসহ প্রমুখ। সভা সঞ্চালনা করেন সাধারন সম্পাদক জাকির হোসেন ও যুগ্ন সম্পাদক মো. সাইফুর রহমান লিটন।

সংগঠন সূত্রে জানা গেছে, সম্প্রতি এক জরুরি সাধারন সভায় ব্যবসায়ীরা মুন্সীগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন করা হয়। এতে এনামুল হককে সভাপতি ও জাকির হোসেনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

একই সঙ্গে সাবেক পৌর মেয়র এ কে এম ইরাদত মানুকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যের একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা সদস্যরা হলেন- হাজী মজিবর রহমান, হাজী সুলতান আহম্মেদ, মো. সোলেয়মান মিয়াজী, হাজী মিজানর রহমান, কাজী সাব্বির আহমেদ দীপু, ভিপি শাহীন, হাজী সাহাদাত সরকার, আবু সুফিয়ান বিপ্লব, আল নুর ইসলাম সায়েম ও হাজী রোকনউদ্দিন ।