logo

সময়: ০২:০০, মঙ্গলবার, ১১ মে, ২০২১

২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ০২:০০ অপরাহ্ন

বগুড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে অজ্ঞাত এক শ্রমিকের মৃত্যু গুরুতর অসুস্থ আরো তিনজন  

News 71 Admin 1
১০ এপ্রিল, ২০২১ | সময়ঃ ০৫:২৫
photo
ভাইস চেয়ারম্যান প্রার্থী নিশাত সিকদারের গণসংযোগ

আব্দুল লতিফ-বগুড়া-ষ্টাফ রিপোর্টার ঃ  বগুড়ায় অজ্ঞান পার্টির খপ্পওে তিনজন শ্রমিক হাসপাতালে ভর্তি। একজনের মৃত্যু।

photo
ছবিঃ সংবাদদাতা

টাঙ্গাইল থেকে ট্রাকযোগে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে চার শ্রমিক এর কাছে থাকা সবকিছু হারিয়েছে।
জানা যায়,  বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির ঢাকা রোড থেকে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে ভর্তি করে পুলিশ। চারজনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে অজ্ঞাত এক ব্যক্তি(৪১) মারা যান। পরে অসুস্থ ৩জনকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
চিকিৎসাধীন একজন জানান, গত মঙ্গলবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর এলাকায় একটি সিমেন্টবোঝাই ট্রাকে অচেনা এক ব্যক্তিসহ তারা শ্রমিক বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে তারা সিরাজগঞ্জের পাপিয়া হোটেলে রাতের খাওয়ার পর অচেনা ওই ব্যক্তি তাদের চার জন শ্রমিককে সেভেন আপ খাওয়ান। তারা তাঁকে ওঠার পর ক্রমে অচেতন হতে থাকলে তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও ১০  হাজার টাকা হাতিয়ে নেয়। এরপর তাদের আদমদীঘির ঢাকা রোড নামক স্থানে ফেলে রেখে পালিয়ে যায়। পরে সড়কের পাশে অচেতন অবস্থায় চার শ্রমিককে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তাদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করে। সেখানেই  বিকাল ৪টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি মারা যান।
বগুড়ার আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান,  অজ্ঞাত ওই ব্যক্তির লাশ শজিমেকের মর্গে রাখা আছে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…