logo

শিরোনাম

ছাত্রীর সাথে শিক্ষকের অনৈতিক সম্পর্ক শিরোনামে অনলাইন ও পত্রিকায় মিথ্যা সংবাদের প্রতিবাদ

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৬ সেপ্টেম্বর, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
ছাত্রীর সাথে শিক্ষকের অনৈতিক সম্পর্ক শিরোনামে অনলাইন ও পত্রিকায় মিথ্যা সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধি :

মুন্সিগঞ্জের টংগীবাড়ী উপজেলার ব্রাহ্মণভিটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের  ইংরেজি শিক্ষক শাহেনেওয়াজ ওরফে রোমানের সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে   এক ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্কের মিথ্যা অভিযোগ উঠেছে শিরোনামে  অনলাইন ও পত্রিকায় মিথ্যা সংবাদের প্রতিবাদ  জানান শিক্ষক  রোমান।

 
তিনি বলেন ২০২২-২৩ শিক্ষাবর্ষের টংগীবাড়ী উপজেলার ব্রাহ্মণভিটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে ১০দশম শ্রেণীতে পড়াশোনা করার সময় সেই ছাত্রী আমার কাছে ইংরেজি কোচিং করতো।  


সে আমার মেয়ের বয়সী কিভাবে আমার সাথে তার প্রেমের সম্পর্ক হয়। এগুলো সব আমার বিরুদ্ধে মিথ্যা, অপপ্রচার, চক্রান্ত আমার সুনাম ক্ষুন্ন করার জন্য মিথ্যাচার করা হচ্ছে।  

আমি এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবি করছি।  

এ বিষয়ে ব্রাহ্মণভিটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আল ইসলাম বলেন শাহেনেওজ স্যার এই বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক শিক্ষার্থীদের সাথে তার সম্পর্ক সন্তানের মত।

 তবে সে শিক্ষার্থীদের অনেক ভালো  ইংরেজি শিক্ষা পাঠ দিয়ে থাকেন যার কারণে বিদ্যালয়ের তার কাছে কোচিং পরতো। তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা অপপ্রচার তার সুনাম ক্ষুন্ন করার জন্য এ কাজ করা হয়েছে ।  
শাহেনেওয়াজ রোমান স্যার  ব্রাহ্মণভিটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে  দীর্ঘ  ১০ বছর ধরে ইংলিশের শিক্ষক হিসেবে সুনামের সাথে কর্মরত রয়েছেন।

বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ  শিরোনামে বেশ কয়েকটি অনলাইন ও পত্রিকায় মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

  • নিউজ ভিউ 5904