মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

নিউজ ডেস্ক | news71.tv
আপডেট : ২২ ফেব্রুয়ারী, ২০২২
নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
ছবিঃ সংবাদদাতা

তুষার আহমেদঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হওয়ার খবর পাও্য়া গেছে।


মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার তোলকাই এলাকার টঙ্গীবাড়ী-বালিগাঁও সড়কে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন মাদারীপুরের চরভদ্রাসন এলাকার শহিদুল মাদবরের স্ত্রীর শিউলী বেগম(৪৫) ও মেয়ে পুতুল আক্তার(২০)। দুর্ঘটনায় আহত হয়েছে নিহত পুতুলে শিশু মেয়ে আনিসা(২) ও সিএনজি চালক।

এঘটনায় ঘাতক ট্রাক চালক বাবুলকে আটক করেছে পুলিশ। \

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিউলী বেগম ও মেয়ে আনিসাকে নিয়ে নারায়ণগঞ্জ থেকে মাদারীপুরের বাড়িতে ফিরতে ফিরছিলেন পুতুল আক্তার।

 

 

পথে তাদের বহনকারী সিএনজিটি মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার তোলকাই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেতে আসা বেপরোয়া গতির একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

 

এতে দুমড়ে মুচড়ে যায় সিএনজিটি, ঘটনাস্থলেই মৃত্যু হয় মা ও মেয়ে। দুর্ঘটনায় আহত হয় শিশু আনিসা ও সিএনজি চালক। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করে।

 

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

 

ঘাতক ট্রাক ড্রাইভার বাবুল(৩৮)কে আটক করা হয়ছে। আহত শিশু ও সিএনজি চালককে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আইনী পদক্ষেপ শেষে নিহতদের মহদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।