মেয়ে সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে হামলা, ২৫ জন আহত

নিউজ ডেস্ক | news71.tv
আপডেট : ২০ ফেব্রুয়ারী, ২০২২
নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
ছবিঃ প্রতিনিধি

তুষার আহাম্মেদঃ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া  ইউনিয়নে মেয়ে সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে গ্রামের  সঙ্গবদ্ধ একদল যুবকের হামলায় অন্য গ্রামের ২০  থেকে ২৫ জন কিশোর ও যুবক আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যার পরে গুয়াগাছিয়া ইউনিয়নের বসুরচর গ্রামে ওয়াজ মাহফিলে নতুন চাষি গ্রামের ছেলেদের উপর দতেরচর গ্রামের সংঙ্ঘবদ্ধ যুবকদের হামলায় এই ঘটনা ঘটেছে ।   

আহতরা হলেন  মোহাম্মদ আলী (৩১), মোঃ রিফাত (১৮), মোঃ সানি (১৮) মারুফ (২০) মোঃ আমীন (৩০) সুজন, (২৪),শাহ পরান, হোসেন মিয়া (৩০) জনি মিয়া (৩৫), সজীব (৩২),মোঃ সোহাগ হাসান সহ ২০ থেকে ২৫ জন মোট ।   


আহত সোহাগ হাসান জানান, বৃহস্পতিবার গুয়াগাছিয়া পাচগাও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বাউশিয়া এম এ আজহার  উচ্চ বিদ্যালয়ে টিকা নিতে যান, সেখানে বাউশিয়া স্কুলের কতিপয় যুবক এবং নতুন চাষির কতিপয় শিক্ষার্থী মিলে দত্তেরচরের কয়েক জন শিক্ষার্থীদেরকে ভয় ভীতি  প্রদর্শন ও গালিগালাজ করে।  


এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় বসুর চর এলাকায় ওয়াজ মাহফিলে আসা নতুন চাষি গ্রামের ছেলেদেরকে দত্তেরচর গ্রামের কতিপয় যুবক হামলা করে।


 তিনি আরও জানান এ হামলার ঘটনায়  সে সহ ২০ থেকে ২৫ জন যুবক আহত হয়। আহতদের মধ্যে ৫  থেকে ৭  জন ঢাকা মেডিকেল চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।  

বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। গুয়াগাছিয়া ইউনিয়ন বিট পুলিশিং অফিসার এসআই কামাল জানান পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। 

 হামলার ঘটনায় ৮ থেকে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া যায়। গজারিয়া থানার ডিউটি অফিসার এসআই মাইনুল হোসেন জানান বসুরচর গ্রামের ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ হয়েছে । বিস্তারিত বিষয়টি  বিট পুলিশিং অফিসার কামাল জানেন।