মুন্সীগঞ্জে ইসলামী ছাত্রশিবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | news71.tv
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২৪
নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
মুন্সীগঞ্জে ইসলামী ছাত্রশিবিরের কর্মী সমাবেশ

মুন্সীগঞ্জ সংবাদদাতা 
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের মুন্সীগঞ্জ জেলা শাখার বাছাইকৃত কর্মী সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে  মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমি মিলায়তনে এই বাছাইকৃত কর্মী সমাবেশ  অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে জেলা সেক্রেটারি মো. আল আমিনের সঞ্চালনায় সাবেক জেলা সভাপতি আজাহারুল ইসলামের পবিত্র কোরআন দারসের  মাধ্যমে সম্মেলন শুরু হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সিবগাতুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ জামায়াতে ইসলামীর মুন্সীগঞ্জ জেলার নায়েবে আমির  মাওলানা মো. নুরুল হক পাটোয়ারী, শিবিরের কার্যকরী পরিষদের সদস্য নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি আসাদুজ্জামান রাকিব, সহ ছাত্র শিবিরের জেলার বিভিন্ন পর্যায়ে দায়িত্বশীলগন উপস্থিত ছিলেন।  

 

বক্তারা  বক্তব্যে  বলেন। ফ্যাসিস্ট সরকারের আমলে সব চেয়ে নির্যাতিত সংগঠন ইসলামী ছাত্র শিবির, শত নির্যাতনের মধ্যে ও শিবির তার লক্ষ্যে এগিয়ে  যাচ্ছে, শিবিরের সকল কর্মীকে যোগ্যতা অর্জন করতে হবে, যাতে আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করে বাংলাদেশ কে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা যায়। সকল কর্মীকে একজন ভাল ছাত্র এবং এক জন ভাল মানুষ হিসেবে সমাজে উপস্থাপন করতে হবে। তারা আরো বলেন, বিগত স্বৈরাচার সরকারের পতন হলেও তাদের ষড়যন্ত্র  থেমে  যায়নি তাই সকল  শিবির কর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে।