দলের সুনাম নষ্ট করতে চাইলে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে : তারেক রহমান

নিউজ ডেস্ক | news71.tv
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২৪
নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
দলের সুনাম নষ্ট করতে চাইলে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে : তারেক রহমান

জাহাঙ্গীর আলম : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান বলেছেন তৃণমূল নেতাকর্মীদের কাছে আমি সহযোগিতা চাই দলের বিপদের সময় যারা ছিল না এখন যারা সুবিধা নেয়ার চেষ্টা করছে তাদের রুখে দিতে হবে। যারা দলের নাম ব্যবহার করে অনৈতিকভাবে সুবিধা নেয়ার চেষ্টা করবে তাদের প্রতিহত করতে হবে।  

মনে রাখতে হবে সামনে আমাদের কঠিন সময় রয়েছে। জনগণের মন জয় করতে হবে।  
মনে রাখতে হবে ছাত্র-জনতার  রক্তের বিনিময়ে স্বৈরাচারে  পতন হয়েছে। স্বৈরাচারীরের প্রেতাত্মারা এখনো চারিদিকে রয়েছে।  

 

 যারাই দলের নাম ব্যবহার করে কোনো অন্যায় করতে চাইবে, দলের সুনাম নষ্ট করতে চাইবে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা অব্যাহত থাকবে।

বুধবার  (৪ সেপ্টেম্বর ) বিকেলে পঞ্চসার ইউনিয়নের জারা কমিউনিটি সেন্টারে  এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।  

মুন্সিগঞ্জ জেলার  বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে ভার্চ্যুয়ালি মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। 


বিএনপির শীর্ষ নেতারা বলেন, যেকোনো মূল্যে আপনাকে আপনার এলাকার মানুষের আস্থা ধরে রাখতে হবে, মানুষের প্রত্যাশা মতো চলতে হবে। না হলে আপনি পিছিয়ে পড়বেন। মানুষের আস্থা এবং বিশ্বাসের মূল্যায়ন করতে হবে। মানুষের চিন্তা-চেতনায় পরিবর্তন আসছে। সাধারণ মানুষের চিন্তা চেতনার সঙ্গে সামঞ্জস্য রেখে আমাদের চিন্তা চেতনারও পরিবর্তন করতে হবে। তাই প্রত্যেককে নিজেদের সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী গড়ে তুলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন-বিএনপির ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আব্দুস সালাম,কেন্দ্রীয়  নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরফত আলী শফু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য রহিমা শিকদার , মুন্সিগঞ্জ জেলা বিএনপি'র সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ মহিউদ্দিন, সদস্য সচিব কামরুজ্জামান রতন,  যুগ্ম আহ্বায়ক এ কে এম ইবাদাত মানু প্রমুখ।