আলোচিত শিক্ষক মনোরঞ্জনের পাশে শিক্ষার্থীরা; ষড়যন্ত্রের প্রতিবাদে স্মারকলিপি প্রদান

নিউজ ডেস্ক | news71.tv
আপডেট : ০২ সেপ্টেম্বর, ২০২৪
নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
আলোচিত শিক্ষক মনোরঞ্জনের পাশে শিক্ষার্থীরা; ষড়যন্ত্রের প্রতিবাদে স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক: আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্র মোহন গভ. গার্লস হাই স্কুলের বিজ্ঞান শিক্ষক মনোরঞ্জন ধরের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীরা জেলা প্রশাসন, পুলিশ সুপার ও সেনা ক্যাম্পে স্মারকলিপি প্রদান করেছে। প্ল্যাকার্ড হাতে নিয়ে শিক্ষার্থীরা মিছিল করে সরকারি দপ্তরে স্মারকলিপি প্রদান করে৷ এরপর প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন করে কর্মসূচী সমাপ্ত করে।  

 

শিক্ষার্থীদের দাবি, মনোরঞ্জন ধর স্যারকে অন্যায়ভাবে ফাঁসানো হচ্ছে৷ শিক্ষক হিসেবে মনোরঞ্জন ধর অত্যন্ত বিনয়ী, কর্মঠ ও দায়িত্ববান। তার পেশাদারীত্বে প্রতিহিংসা পরায়ন হয়ে তার বিদ্যালয়ের কতিপয় শিক্ষক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের ভুল বুঝিয়ে, তাদের ব্যবহার করে ব্যক্তিগত আক্রোশ মিটানোর চেষ্ট করছে। শিক্ষার্থীরা এমন ষড়যন্ত্রের
সুষ্ঠু তদন্তের দাবী তুলেছেন এবং এর পেছনের ইন্ধনদাতাদের খুজে বের করার আহ্বান জানিয়েছেন।

 

অভিযোগের বিষয়ে মনোরঞ্জন ধর জানান, আমি গভীর ষড়যন্ত্রের স্বীকার। বিদ্যালয়ের কতিপয় শিক্ষক ও বহিরাগত একজন অভিভাবক চক্রান্ত করে আমাকে ফাঁসানোর জন্য ৮ই আগষ্ট থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছে৷ আমার সহকর্মীরা যেন আমার পাশে না দাঁড়াতে পারে এর জন্য তাদের নিয়ে ফেসবুকে নানাম হুমকিমূলক পোষ্ট করছে।   উর্ধতন কর্তপক্ষকে সম্পূর্ণ বিষয়টি লিখিত আবেদনের মাধ্যমে  অবগত করেছি।