logo

শিরোনাম

মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মো. মহিউদ্দিনকে জেলা স্বেচ্ছাসেবকলীগের  ফুলের শুভেচ্ছা

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ৩০ মে, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

তুষার আহাম্মেদঃ মুন্সীগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। রোববার সকালে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল মাহমুদ বাবুর নেতৃত্বে দলের পক্ষ থেকে শহরের ইদ্রাকপুর কেল্লা সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা জানানো হয়। এরপর নেতাকর্মীরা একটি আনন্দ শোভাযাত্রা বের করে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা পরিষদ চত্তরে আসেন। এরপর মুন্সীগঞ্জ জেলা পরিষদের সভা কক্ষেজেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মহিউদ্দিন কে ফুলল শুভেচ্ছা জানান সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

 

পরে মুক্তিযোদ্ধা শহীদ স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান তারা। এর আগে, গত ২৬ মে বৃহস্পতিবার আল মাহমুদ বাবুকে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কৃষকলীগের সভাপতি ও শেখ তাজুল ইসলাম পিন্টুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির অনুমোদন দেয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ্ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। এসময় পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সদর উপজেলার সভাপতি সজল আহাম্মেদ মিতালী, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম পলাশ উপস্থিত ছিলেন।

 

জেলা কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে ১১ জন। তারা হলেন শেখ মনিরুজ্জামান রিপন, নাজমুল হাসান সোহেল, মুরাদ খন্দকার লেলিন, বি এম শাহীন, কাজী আসাদুজ্জামান লিপু, আঃ রব মামুন, মো. জাহাঙ্গীর আলম, নার্গিস আক্তার, ফারুক হোসেন ভূইঁয়া, বদিউজ্জামান খোকন, মেহেদী হাসান মিশু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩ জন। তারা হলেন আদর দাস, ফারুক আহমেদ ও রাজিব ঘোষ। জেলার সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন। তারা হলেন, সরদার রুবেল, মো. জাহিদুল হক জাহিদ ও ইমরান মালেক। প্রচার সম্পাদক সালেহ প্রধান। দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কাউছার তালুকদার প্রমুখ।

 

এ নব সংঘটনকে বিপুল সংখ্যক নেতাকর্মী একত্রিত করে ফুল দিয়ে বরণ করেন পশ্চিম দেওভোগ এলাকার রছি।

  • নিউজ ভিউ 3483