logo

লৌহজংয়ের কনকসার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দেকান ও ৪ বসতঘর পুড়ে ছাই

২২ ফেব্রুয়ারী, ২০২১   |   news71.tv

লৌহজংয়ের কনকসার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দেকান ও ৪ বসতঘর পুড়ে ছাই

আসাদুজ্জামান নবীন: সোমবার ভোররাত তিনটার দিকে মুন্সীগঞ্জের লৌহজংয়ে কনকসার বাজারের ব্রীজের পশ্চিম পাশে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
এতে ৪টি বসত ঘরসহ আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে বাজারের ৫টি দোকান।

কনকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, গত রাত তিনটার দিকে রমজানের বসত ঘর থেকে আগুণের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুণের সূত্রপাত হয়ে থাকতে পারে। আগুনের লেলিহান শিখা মুহুর্তেই ছড়িয়ে পড়ে আশেপাশের দোকান ও বসত ঘরে। এতে আগুণে পুড়ে ভষ্মিভূত হয় কনকসার বাজারের ব্রীজের পশ্চিম পাশের আতাউর রহমানের ৫টি দোকান, রমজানের ২টি বসত ঘর ও রমন মাঝির দুটি বসত ঘর। স্থানীয়রা অনেক চেষ্টা করে অগুণ নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে শ্রীনগর ফায়ার সার্ভিস এসে অগুণ নিয়ন্ত্রণে আনার পূর্ইে আগুণে পুড়ে ছাই হয়ে যায় ৪টি বসত ঘর ও ৫টি দোকান ঘর।

 
 


  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ০৭ মার্চ, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ ঘোড়াঘাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ♦ নিয়ামতপুরে থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ  উদযাপন ♦ এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম নিয়ামতপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ♦ গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাবের নতুন ভবন উদ্বোধন ♦ মুন্সীগঞ্জের জনপ্রিয় দৈনিক পত্রিকা মুন্সিগঞ্জের খবরের প্রথম বর্ষপূর্তি উদযাপিত ♦ নন্দীগ্রামে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ♦ গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত। ♦ গাজীপুরের কালিয়াকৈরে স্বাস্থ্য বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত। ♦ গাজীপুরের কালিয়াকৈরে বহুল প্রতীক্ষিত চাপাইর ব্রীজের উদ্বোধন। ♦ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় ঐতিহাসিক ৭ ই মার্চ জাতীয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।