logo

'পঞ্চসারের ডিঙ্গাভাঙ্গায় মাদক ব্যবসার আধিপত্য' শিরোনামে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ

০৯ ফেব্রুয়ারী, ২০২১   |   news71.tv

মিথ্যা সংবাদের প্রতিবাদ

"মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামে মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক  হামলার ঘটনা"-  শিরোনামে সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন পঞ্চসার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম আকাশ ও পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন। মুন্সীগঞ্জের একটি অখ্যাত অনলাইন পোর্টালে সুনির্দিষ্ট নির্ভরযোগ্য তথ্য ছাড়াই এই সংবাদটি প্রচার করে সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা চালিয়েছে। পাশাপাশি সুকৌশলে প্রকৃত মাদক ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার স্বার্থে এমন ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়েছে। প্রতিবদনে ঘটনার সাথে জড়িত মাদক ব্যবসায়ীদের নাম আড়াল করে আমরা যারারমাদকের বিরুদ্ধে এলাকায় আন্দোলন গড়ে তুলেছি তাদেরকে অপরাধী হিসেবে প্রটার করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং প্রকৃত মাদক ব্যবসায়ীদের তথ্য সংবাদ মাধ্যমে প্রচার করার আহ্বান জানাচ্ছি।

 

পঞ্চসার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম আকাশ  বলেন, গত ৭ ফেব্রুয়ারি  জীবন খান নামের এক ব‍্যাক্তি মিরকাদিম পৌরসভার নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা শেষে ডিঙ্গা ভাঙ্গা এলাকা দিয়ে যাবার সময় স্থানীয় মাদক ব্যবসায়ী মনির ওরফে গাজা মনির অতর্কিত হামলা চালায় এবং তার কাছে থাকা মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় জীবন খান মুন্সীগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ৮ই ফেব্রুয়ারি বিকেলে সদর থানা পুলিশ গাঁজা মনিরকে আটক করে।

 

পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন বলেন, আমরা রাজনীতি করি, আমরা বঙ্গবন্ধুর আদর্শে  মাননীয় প্রধানমন্ত্রীর  শেখ হাসিনার মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।  অথচ আমাদেরকে  মাদক ব্যবসায়ী বানানোর চেষ্টা করা হয়েছে। যারা মাদক ব্যবসা করে তারাই এলাকার বিশৃঙ্খলা সৃষ্টি করে কিন্তু আমাদের নামে মিথ্যা সংবাদ প্রচার করায় আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। 

 

সাগর পোদ্দার বলেন, এলাকায় কেউ যেন মাদক বিক্রি করতে না পারে সেজন্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা সবসময় কাজ করে যাচ্ছি। কিন্তু আমাদের  নামে মাদক ব্যবসায় অধিপত্য  শিরোনামে যে  মিথ্যা প্রচার করা হয়েছে সেটি মোটেও সঠিক হয়নি। যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদেরকে হুশিয়ার করে দিতে চাই মাদক ব্যবসা না ছাড়লে পুলিশের সহায়তায় তাদের তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ০৭ মার্চ, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ ঘোড়াঘাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ♦ নিয়ামতপুরে থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ  উদযাপন ♦ এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম নিয়ামতপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ♦ গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাবের নতুন ভবন উদ্বোধন ♦ মুন্সীগঞ্জের জনপ্রিয় দৈনিক পত্রিকা মুন্সিগঞ্জের খবরের প্রথম বর্ষপূর্তি উদযাপিত ♦ নন্দীগ্রামে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ♦ গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত। ♦ গাজীপুরের কালিয়াকৈরে স্বাস্থ্য বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত। ♦ গাজীপুরের কালিয়াকৈরে বহুল প্রতীক্ষিত চাপাইর ব্রীজের উদ্বোধন। ♦ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় ঐতিহাসিক ৭ ই মার্চ জাতীয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।