logo

শিরোনাম

মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের সদস্য সাগর মাহমুদের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২২ মে, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের সদস্য সাগর মাহমুদের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি : মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের সদস্য সাগর মাহমুদের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়,

আলোচনা সভা দোয়া অনুষ্ঠিত হয় জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি কাজি বিপ্লব হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের সাবেক আহবায়ক সাপ্তাহিক আজকের বিক্রমপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এমদাদুল হক পলাশ,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক টারমিগান পত্রিকার প্রকাশক ও সম্পাদক  হাজী মো. সেলিম, মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের উপদেষ্টা ইতিহাস গবেষক ও সাংবাদিক গোলাম আশরাফ খান উজ্জ্বল, মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের সাবেক সভাপতি শামসুল হুদা হিট,সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম মিলন, সহ-সভাপতি এম এ হালিম,তুষার  আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল, মোঃ রুবেল মাদবর সমাজকল্যাণ সম্পাদক নাসির আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালমান হাসান, মহিলা বিষয়ক সম্পাদক নাসিম সুলতানা রিতা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফরহাদ মিয়া, শিক্ষক প্রশিক্ষণ সম্পাদক মাসুদ খান, ক্রীড়া সম্পাদক শামীম আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক সোহাগ চোকদার,ধর্ম বিষয়ক সম্পাদক মমিন বিশ্বাস, সদস্য লিটন মাহমুদ,রুপা আক্তারসহ অনলাইন প্রেস ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

photo

আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। পরে মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে সিনিয়র সাংবাদিক সাপ্তাহিক আজকের বিক্রমপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এমদাদুল হক পলাশ ও দৈনিক টার্মিনাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাজী মোঃ  সেলিমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

  • নিউজ ভিউ 1737