logo

কোভিড-১৯ 'ফ্রন্ট লাইনার' সম্মাননা পেলেন জিতু রায়

৩১ ডিসেম্বর, ২০২০   |   news71.tv

সম্মাননা প্রদান করছেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ

আদনান সাদঃ নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির নির্বাহী সম্পাদক জিতু রায়কে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি এবং যুব রেড ক্রিসেন্ট মুন্সিগঞ্জ কর্তৃক করোনাকালীন সময়ের সম্মুখ যোদ্ধার স্বীকৃতি প্রদান করে সম্মাননা প্রদান করা হয়েছে।  


প্রান্তিক জনগোষ্ঠীর সমস্যা এবং সম্ভাবনার কথা এবং করোনা দুর্যোগের মুহূর্তে স্বাস্থ্য খাতের পাশাপাশি কৃষি, বিদ্যুৎ বিল, দ্রব্যমূল্য নিয়ন্ত্রন সহ তরুন স্বেচ্ছেসেবক এবং বিভিন্ন সংগঠনগুলোর কার্যক্রমের ব্যাতিক্রমী সকল সংবাদ জন মানুষের কাছে দক্ষতার সাথে তুলে ধরায় তাকে এই সম্মাননা প্রদান করা হয়।

 

বুধবার বিকাল ৩ টায় মুন্সিগঞ্জ জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে কোভিড-১৯ ফ্রন্টলাইনে যুব রেড ক্রিসেন্ট এর ৬টি উপজেলার স্বেচ্ছাসেবকদেরও সম্মান প্রদান করা হয়। একই সাথে করোনা কালীন সময়ে জেলা সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট শহীদুল ইসলাম এবং ইউনিটি দ্য ফ্রেন্ডশিপ গ্রুপের সভাপতি আদর দে কে সম্মুখ যোদ্ধা হিসেবে সম্মাননা প্রদান করা হয়েছে।


এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুন্সিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মুন্সিগঞ্জ জেলা রেড ক্রিসেন্টের সভাপতি ও আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট এর যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের পরিচালক ইমাম জাফর শিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্টের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক সায়মা ফেরদৌসি, মুন্সিগঞ্জ রেডক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু, সেক্রেটারি আলহাজ্ব শাহজাহান গাজী, কার্যকরী সদস্য অ্যাডভোকেট সোহানা তাহমিনা, সিরাজুল তালুকদার ভুলু, ইউনিট লেভেল অফিসার জাহিদুর রহমান এবং যুব প্রধান সাইদুল হাসান শাওন সহ মুন্সিগঞ্জ এর সকল উপজেলার যুব রেড ক্রিসেন্ট এর সদস্যরা।  

 

এ প্রসঙ্গে নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির উপ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, এই স্বীকৃতি প্রদান করায় আমদের নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির পরিবার গর্বিত এবং আনন্দিত। সঠিক এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বিশেষ অবদানের জন্য এই স্বীকৃতি তার সাংবাদিকতা জীবনে আরো দায়িত্বশীল করবে বলে আশা রাখি।

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ কচুয়ায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত ♦ করোনা টিকা নেয়ার পর ভারতে এক ব্যাক্তির মৃত্যু ♦ কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি ♦ লৌহজংয়ে শ্রমিককে মারধরের প্রতিবাদে গাংচিল বাস সার্ভিস বন্ধ ♦ মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পীত হত্যা! ♦ মুন্সীগঞ্জে ট্রলার ও লঞ্চের সংঘর্ষে নিখোঁজ ১ ♦ পরিছন্ন বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন ♦ মুন্সীগঞ্জে গীতা জয়ন্তী মহোৎসব অনুষ্ঠিত ♦ মোমবাতি জ্বালিয়ে আনুশকা হত্যার বিচার চাইলো ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ ♦ বগুড়ার ধুনট উপজেলায় আ’লীগ ও যুবলীগ সংঘর্ষে ৬জন আহত