logo

জাপানে বিজয় দিবস উপলক্ষে টোকিও বিক্রমপুর স্টুডেন্ট ক্লাবে'র আলোচনা সভা অনুষ্ঠিত

১৪ ডিসেম্বর, ২০২০   |   news71.tv

জাপানে বিজয় দিবস উপলক্ষে 'টোকিও বিক্রমপুর স্টুডেন্ট ক্লাবে'র আলোচনা সভা অনুষ্ঠিত

 

জিতু রায়ঃ জাপানে 'টোকিও বিক্রমপুর স্টুডেন্ট ক্লাবে'র আয়োজনে "মহান বিজয় দিবস ও স্বপ্নের বিক্রমপুর শীর্ষক" আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় প্রবাসীদের অংশগ্রহণে জাপানের টোকিওতে এই আলোচনা অনুষ্ঠিত হয়েছে।


এ সময় স্বাধীন সার্বভৌম বাংলাদেশ গঠনে জীবন দান করা সকল শহীদদের আত্মার রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

 

আলোচনা সভায় অংশগ্রহণ করেন মুন্সীগঞ্জ-বিক্রমপুর সোসাইটির জাপান শাখার সভাপতি বাদল চাকলাদার, প্রবাসী সাংবাদিক ও সংগঠক মোখলেসুর রহমান, লেখক ও জাপানের টিভি অভিনেতা জুয়েল আহসান কামরুল, মিশতো জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা আরাফাত উল্লাহ, টোকিও বিক্রমপুর স্টুডেন্ট ক্লাবে'র সভাপতি মোহাম্মদ মেহেদী হাসান বেপারী, সাধারণ সম্পাদক ফয়সাল হাসান, সহ-সভাপতি সাখাওয়াত হোসাইন।

 

এই আলোচনা সভায় জাপান প্রবাসী মুন্সীগঞ্জের ৩জন কৃতি সন্তানকে সম্মাননা প্রদান করা হয়। এতে সাহিত্য ও সংস্কৃতিতে জুয়েল আহসান কামরুল, ব্যবসা-বানিজ্যে মোহাম্মদ বাদল চাকলাদরকে এবং প্রবাসে ইসলাম দাওয়াত ও দ্বীন প্রচারে হাফেজ মাওলানা আরাফাত উল্লাহ বিক্রমপুরীকে বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রদান করা হয়েছে।

 

"মেধার আলোয় বিকশিত হোক আমাদের ভূবন'' এই স্লোগান ধারন করে সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে জাপানের টোকিওতে ২০১৭ সালে ১৯ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে স্বেচ্ছাসেবী সংগঠনটি। জাপান প্রবাসী মুন্সীগঞ্জ-বিক্রমপুরের এক মতাদর্শে বিশ্বাসী প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে গঠিত এই সংগঠনটি প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মসূচী বাস্তবায়ন করে আসছে।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ কচুয়ায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত ♦ করোনা টিকা নেয়ার পর ভারতে এক ব্যাক্তির মৃত্যু ♦ কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি ♦ লৌহজংয়ে শ্রমিককে মারধরের প্রতিবাদে গাংচিল বাস সার্ভিস বন্ধ ♦ মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পীত হত্যা! ♦ মুন্সীগঞ্জে ট্রলার ও লঞ্চের সংঘর্ষে নিখোঁজ ১ ♦ পরিছন্ন বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন ♦ মুন্সীগঞ্জে গীতা জয়ন্তী মহোৎসব অনুষ্ঠিত ♦ মোমবাতি জ্বালিয়ে আনুশকা হত্যার বিচার চাইলো ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ ♦ বগুড়ার ধুনট উপজেলায় আ’লীগ ও যুবলীগ সংঘর্ষে ৬জন আহত