logo

নন্দীগ্রামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

০৪ ডিসেম্বর, ২০২০   |   news71.tv

নন্দীগ্রামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জিল্লুর রহমান রয়েল, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি 

বগুড়ার নন্দীগ্রামে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় খায়রুল ইসলাম (৪৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার ৪নং থালতা মাঝগ্রাম ইউনিয়নের মাঝগ্রাম পশ্চিমপাড়ার মৃত মজিবর রহমানের ছেলে। রবিবার (২৯ নভেম্বর) ওই গ্রামের বাগড়া জঙ্গলে গাছের ডালে রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ তার লাশটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। স্বজনরা জানায়, খায়রুল ইসলামের মা গত সপ্তাহে মারা যায়। তারপর থেকে সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। শনিবার (২৮ নভেম্বর) রাতে ভাত খেয়ে সে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে অনেক খোঁজা করেও তাকে পাওয়া যায়নি। পরে বাগড়া জঙ্গলে গাছের ডালে রশি পেঁচানো তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

এ বিষয়ে কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজিজুর রহমান বলেছে, ধারণা করা হচ্ছে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ কচুয়ায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত ♦ করোনা টিকা নেয়ার পর ভারতে এক ব্যাক্তির মৃত্যু ♦ কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি ♦ লৌহজংয়ে শ্রমিককে মারধরের প্রতিবাদে গাংচিল বাস সার্ভিস বন্ধ ♦ মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পীত হত্যা! ♦ মুন্সীগঞ্জে ট্রলার ও লঞ্চের সংঘর্ষে নিখোঁজ ১ ♦ পরিছন্ন বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন ♦ মুন্সীগঞ্জে গীতা জয়ন্তী মহোৎসব অনুষ্ঠিত ♦ মোমবাতি জ্বালিয়ে আনুশকা হত্যার বিচার চাইলো ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ ♦ বগুড়ার ধুনট উপজেলায় আ’লীগ ও যুবলীগ সংঘর্ষে ৬জন আহত