logo

নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালিত

০৪ ডিসেম্বর, ২০২০   |   news71.tv

নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালিত

 

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালিত।

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্র্যালয় প্রাঙ্গণে সাবেক জেলা কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ঠাকুরগাঁও এর বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর এর সভাপতিত্বে জাতীয় সংগীত পাঠ ও পতাকা উত্তোলণের মধ্য দিয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সসদ্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।  
 

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান পিপিএম-সেবা, জেলার বীর মুক্তিযোদ্ধারা সহ জেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মী।
দিবসটি উদ্বোধন শেষে, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্র্যালয় থেকে র‌্যালি ও শোভা যাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাক বাংলোতে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালিতে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঠাকুরগাঁও জেলা ইউনিট, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

অন্যদিকে প্রতিবারের ন্যায় বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ঠাকুরগাঁও জেলা সংসদের সভাপতি সেতারা বেগম এর সভাপতিত্বে পাবলিক লাইব্রেরী মাঠ প্রাঙ্গণে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলণ করে যান্ত্রিক শোভা যাত্রা ও র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ও বঙ্গবন্ধুর ম্যুরালিতে শ্রদ্ধাঞ্জলি দেন।   

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ কচুয়ায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত ♦ করোনা টিকা নেয়ার পর ভারতে এক ব্যাক্তির মৃত্যু ♦ কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি ♦ লৌহজংয়ে শ্রমিককে মারধরের প্রতিবাদে গাংচিল বাস সার্ভিস বন্ধ ♦ মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পীত হত্যা! ♦ মুন্সীগঞ্জে ট্রলার ও লঞ্চের সংঘর্ষে নিখোঁজ ১ ♦ পরিছন্ন বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন ♦ মুন্সীগঞ্জে গীতা জয়ন্তী মহোৎসব অনুষ্ঠিত ♦ মোমবাতি জ্বালিয়ে আনুশকা হত্যার বিচার চাইলো ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ ♦ বগুড়ার ধুনট উপজেলায় আ’লীগ ও যুবলীগ সংঘর্ষে ৬জন আহত