logo

ঠাকুরগাঁওয়ে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন  

০৪ ডিসেম্বর, ২০২০   |   news71.tv

ঠাকুরগাঁওয়ে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন  

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে জমিজমা নিয়ে বিরোধের জেরে আবুল কাশেম নারদ নামে এক ব্যক্তিকে হত্যার দায়ে প্রতিবেশী ইউসুফ আলীকে (৪০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

 

৩ ডিসেম্বর বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিএম তারিকুল কবীর এ রায় দেন।

যাবজ্জীবনপ্রাপ্ত আসামি ইউসুফ আলী ঠাকুরগাঁও সদর উপজেলার খাগড়াবাড়ি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।  রায়ের দিন তিনি আদালতে অনুপস্থিত ছিলেন।

 

এছাড়াও এই মামলার অপর চার আসামি আলাল উদ্দীন (৫০), ছুটকু (৭০), সিরাজ উদ্দীন (৩৩) ও মকবুল হোসেনের (৪০) বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেন আদালত।

 

মামলার বিবরণে জানা যায়, ২০০৫ সালের ১৭ মে সকালে ইউসুফ আলী সদলবলে প্রতিবেশী আবুল কাশেম নারদকে বেধড়ক মারধর করে। এতে ঘটনাস্থলেই নারদ মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে সোহেল আলম বাদী হয়ে সাত জনকে আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলা এ দণ্ড দেয়া হয়।

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ কচুয়ায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত ♦ করোনা টিকা নেয়ার পর ভারতে এক ব্যাক্তির মৃত্যু ♦ কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি ♦ লৌহজংয়ে শ্রমিককে মারধরের প্রতিবাদে গাংচিল বাস সার্ভিস বন্ধ ♦ মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পীত হত্যা! ♦ মুন্সীগঞ্জে ট্রলার ও লঞ্চের সংঘর্ষে নিখোঁজ ১ ♦ পরিছন্ন বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন ♦ মুন্সীগঞ্জে গীতা জয়ন্তী মহোৎসব অনুষ্ঠিত ♦ মোমবাতি জ্বালিয়ে আনুশকা হত্যার বিচার চাইলো ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ ♦ বগুড়ার ধুনট উপজেলায় আ’লীগ ও যুবলীগ সংঘর্ষে ৬জন আহত