logo

সিাজদিখানে বঙ্গবন্ধুর ভাষ্কর্য নিয়ে ফেইসবুকে বিরুপ মন্তব্য করায় থানায় জিডি

০২ ডিসেম্বর, ২০২০   |   news71.tv

সিাজদিখানে বঙ্গবন্ধুর ভাষ্কর্য নিয়ে ফেইসবুকে বিরুপ মন্তব্য করায় থানায় জিডি

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যের ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরুপ মন্তব্য করায় সিরাজদিখান থানায় জিডি করা হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্ভর) রাতে উপজেলা সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ চৌধুরী সিরাজদিখান থানায় একটি সাধারণ ডাইরী করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে  গত ২৫ নভেম্বর ‘AK Azad’ নামের একটি আইডি থেকে বঙ্গন্ধুর ভাস্কর্যের ছবি দিয়ে লিখা হয় “ গভীর রাতে এটা দেখে শয়তানও ভয় পাবে”। সেখানে আরেকটি ফেইসবুক আইডি "Hm shahalom sahahalom" নামে কমেন্টে লিখেছেন ‘শয়তানের প্রতিচ্ছবি’। সিরাজদিখান থানার জিডি নং ৩৭ এ ১ নং আসামী  শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সোন্ধাদিয়া গ্রামের একে আজাদ কালিম (৫০) ও ২ নং আসামী সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পাড়াভৌম গ্রামের মৃত আজগর আলীর ছেলে শাহ আলম (৪২)।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, এমন ঘটনা অনেক, তাই যচাই করতে সময় লাগবে। জিডি হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।  

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ কচুয়ায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত ♦ করোনা টিকা নেয়ার পর ভারতে এক ব্যাক্তির মৃত্যু ♦ কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি ♦ লৌহজংয়ে শ্রমিককে মারধরের প্রতিবাদে গাংচিল বাস সার্ভিস বন্ধ ♦ মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পীত হত্যা! ♦ মুন্সীগঞ্জে ট্রলার ও লঞ্চের সংঘর্ষে নিখোঁজ ১ ♦ পরিছন্ন বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন ♦ মুন্সীগঞ্জে গীতা জয়ন্তী মহোৎসব অনুষ্ঠিত ♦ মোমবাতি জ্বালিয়ে আনুশকা হত্যার বিচার চাইলো ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ ♦ বগুড়ার ধুনট উপজেলায় আ’লীগ ও যুবলীগ সংঘর্ষে ৬জন আহত