logo

সিরাজদিখান আলোকিত শিশু স্কুলে শিক্ষা উপকরণ ও চারা বিতরণ 

০১ ডিসেম্বর, ২০২০   |   news71.tv


আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার বেদে পল্লীর আলোকিত শিশু স্কুলে, শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১ ডিসেম্বর বেলা ১২ টার দিকে উপজেলার মালখানগর তালতলা এলাকায় বিদ্যালয় প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের অর্ধশত শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করে কল্যাণের অভিযাত্রী সংগঠনের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মিঠুন দাস কাস্ট, প্রধান শিক্ষক ও ইনচার্জ পারভেজ হাসান, কল্যাণের অভিযাত্রী সংগঠনের সদস্য রিমন আহমেদ সিমান্ত, আশরাফুল ইসলাম জয়, রুবাইয়া লিজা, প্রতিষ্ঠাতা ও ভলান্টিয়ার ইমরান জিতু, মেহজামিন ঐশি, আওলাদ হোসেন প্রমুখ।  



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ কচুয়ায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত ♦ করোনা টিকা নেয়ার পর ভারতে এক ব্যাক্তির মৃত্যু ♦ কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি ♦ লৌহজংয়ে শ্রমিককে মারধরের প্রতিবাদে গাংচিল বাস সার্ভিস বন্ধ ♦ মুরাদনগরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার পরিবারের দাবি পরিকল্পীত হত্যা! ♦ মুন্সীগঞ্জে ট্রলার ও লঞ্চের সংঘর্ষে নিখোঁজ ১ ♦ পরিছন্ন বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন ♦ মুন্সীগঞ্জে গীতা জয়ন্তী মহোৎসব অনুষ্ঠিত ♦ মোমবাতি জ্বালিয়ে আনুশকা হত্যার বিচার চাইলো ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ ♦ বগুড়ার ধুনট উপজেলায় আ’লীগ ও যুবলীগ সংঘর্ষে ৬জন আহত